‘তৈমুরকে খুব মিস করছি’, ছেলের কথা ভেবে ক‍্যামেরার সামনেই হাউহাউ করে কাঁদলেন করিনা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার প‍র ফেব্রুয়ারি মাসে আবারো মা হয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দেন তিনি। সইফ নিজেও এই সুখবর জানান এক বিবৃতিতে। সন্তান জন্মের পর সম্প্রতি মাদার্স ডে তে ছোট ছেলের মুখ প্রকাশ‍্যে এনেছেন অভিনেত্রী।

তবে পাপারাৎজির থেকে এখনো দূরেই রেখেছেন ছোট ছেলেকে। তৈমুরের (taimur) বেলায় যে ভুলটা করেছিলেন সেই ভুলের আর পুনরাবৃত্তি করতে চান না তাঁরা। জন্মের পর থেকেই কার্যত লাইমলাইটে ছিল তৈমুর। তাঁর নামকরণ নিয়েও কম সমালোচনাও শুনতে হয়নি করিনা সইফকে।

831684 saifalikhan kareenakapoorkhan taimuralikhan worldcup2019
এবার তৈমুরের কথা ভেবে হাউহাউ করে কাঁদতে দেখা গেল করিনাকে। এমনিতে ঠাণ্ডা মাথা ও দৃঢ় মনের মানুষ বলেই পরিচিত তিনি। সাধারণত ক‍্যামেরার সামনে কাঁদতে দেখা যায়নি তাঁকে। পাপারাৎজির সামনে সাধারণত শান্ত, মার্জিত থাকতেই দেখা যায় বেবোকে। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায় যেখানে তৈমুরের কথা মনে করে কাঁদতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিওটি পুরনো হলেও নতুন করে আবার ভাইরাল হয়েছে।

ডান্স ইন্ডিয়া ডান্স সিজন ৭ এর একটি এপিসোডে অতিথি হয়ে এসেছিলেন করিনা। প্রতিযোগীদের নাচ দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। চোখে জল নিয়ে অভিনেত্রী বলেন, “তিন বছর ধরে আমি তৈমুরের মা। মায়ের কাছে তার সন্তানের থেকে আপন কেউ নেই। এই মুহূর্তে আমি তৈমুরকে খুব মিস করছি।”

https://www.instagram.com/p/COuJ2wlBZvY/?igshid=1f7nsxrsy7lqk

সম্প্রতি বিশ্ব মাতৃ দিবসে দুই নয়নের মণিকে নিয়ে এই বিশেষ দিনটি উদযাপন করেছেন অভিনেত্রী। এদিন নিজের দুই ছেলের একটি মিষ্টি ছবি শেয়ার করেন করিনা। তৈমুর এখন বড় দাদা। ছোট ভাইকে কোলে নিয়ে ক‍্যামেরার দিকে তাকিয়ে সে। অপরদিকে ছোট্ট নবাব হাত দিয়ে আড়াল করেছে নিজের মুখ। দাদা ভাইয়ের ছবি শেয়ার করে করিনা লিখেছেন, ‘আজ আশার উপর পুরো জগৎ বেঁচে আছে। আর এই দুজন আমাকে আশা জোগায় একটা সুন্দর ভবিষ‍্যতের। সব সুন্দর, দৃঢ় মা দের বিশ্ব মাতৃ দিবসের শুভেচ্ছা।’

করিনার পোস্টে একের পর এক কমেন্ট করেছেন তারকারা। অনুষ্কা শর্মা, ঋদ্ধিমা কাপুর, করিশ্মা কাপুর, মনীশ মালহোত্রা, মালাইকা অরোরা সকলেই কমেন্ট করেছেন অভিনেত্রীর পোস্টে। মাদার্স ডের শুভেচ্ছা জানিয়েছেন করিনার দুই ননদ সাবা ও সোহা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর