‘কতবার সেক্স করেছো?’, বেয়াড়া প্রশ্নের সপাটে জবাব দিলেন শ্রুতি

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার (zee bangla) জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নীর (trinoyoni) মুখ‍্য চরিত্র ত্রিনয়নী বা নয়নকে চেনেন না এমন সিরিয়ালপ্রেমী খুব কম আছেন। এখন সিরিয়ালটি বন্ধ হয়ে গেলেও দর্শকদের মনে এখনো রয়ে গিয়েছেন নয়ন। ত্রিনয়নীর চরিত্রে যিনি অভিনয় করেন তাঁর নাম শ্রুতি দাস (shruti das)। মিষ্টি মেয়েটা কিছুদিনের মধ‍্যেই মন জয় করে নিয়েছে সবার।

শুধু রূপ নয়, গুণবতীও বটে শ্রুতি। প্রথম সিরিয়ালের সাফল‍্যের পরেই তিনি পেয়ে গিয়েছেন দ্বিতীয় সিরিয়াল। স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয় করছেন শ্রুতি। কিন্তু অভিনয় দক্ষতা দিয়েও নেটিজেনদের একাংশকে খুশি করতে ব‍্যর্থ হয়েছেন তিনি। উলটে ধেয়ে এসেছে রূপ, গাত্রবর্ণ নিয়ে কটাক্ষের তীর।

IMG 20210518 114527
প্রায়ই সোশ‍্যাল মিডিয়ায় অশ্লীল মন্তব‍্য, ট্রোলের সম্মুখীন হতে হয় শ্রুতিকে। ব‍্যক্তিগত থেকে শুরু করে পেশাগত জীবন সবেতেই অবাঞ্ছিত কৌতূহল দেখায় নেটিজেনদের একাংশ। তবে এসব কুমন্তব‍্য থেকে দূরে পালানোর পাত্রী নন শ্রুতি। বরং যাবতীয় ট্রোল, সমালোচনার উচিত জবাব দিতেই ভালোবাসেন তিনি।

রবিবার থেকে কার্যত লকডাউনে বন্ধ হয়েছে টালিগঞ্জের স্টুডিও পাড়া। গত বছরের মতোই বন্ধ সিরিয়াল গুলির শুটিং। অভিনেতা অভিনেত্রীদের হাতে এখন অখন্ড অবসর। বাড়িতে বসে বেশ বোর হচ্ছেন শ্রুতি। তাই সময়টাকে কাজে লাগিয়ে অনুরাগীদের সঙ্গে কথোপকথন শুরু করেন অভিনেত্রী।

অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি। সব ধরনের প্রশ্নেরই উত্তর দেওয়ার চেষ্টা করেছেন শ্রুতি। এরই মাঝে শুভজিৎ নামে এক ব‍্যক্তি তাঁকে প্রশ্ন করে বসেন, ‘কতবার সেক্স করেছো?’ কিন্তু এমন বেয়ারা প্রশ্ন এড়িয়ে না গিয়ে সপাটে জবাব দিয়েছেন শ্রুতি। তিনি বলেছেন, ‘আমি তোমাকে চিনি না ভাই কিন্তু তোমার মা কে জিজ্ঞাসা করো। সিনিয়র ফার্স্ট’। তিনি আরো যোগ করেছেন, ‘লজ্জা পাচ্ছি। কাকিমার লজ্জা পাওয়া মুখটাও দেখতে চাই ভাই প্লিজ।’

https://www.instagram.com/p/CO9ebBnMoNR/?utm_medium=copy_link

সম্প্রতি নেটজনতার একাংশ কটাক্ষ করেছেন, দেশের মাটি সিরিয়ালে নায়িকার জায়গা হারিয়েছেন শ্রুতি। ট্রোলারদের সপাটে উত্তর দিয়ে তিনি বলেছেন, ‘”দেশের মাটিতে তো তোমরা আর হিরো হিরোইন রইলে না!” এসব বলেও আমার মনোবল ভাঙবে না কিন্তু রোজরোজ এত মানুষের মৃত্যু গুলো আমার মনোবল ভেঙে দিচ্ছে। মানসিক ভাবে একটু প্রপার মানুষ হওয়ার চেষ্টা করুন প্লিজ। শারীরিক ভাবে হলে এক্সট্রা দু-টো পা যুক্ত হয়ে একটু পশুদের মত অবলা হতে বলতাম। সুস্থ থাকুন, সাবধানে থাকুন’।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর