মানবিকতার নিদর্শন, বিনামূল‍্যে খাবারের পর এবার নিজের অফিসকে আইসোলেশন সেন্টার বানালেন দেব

বাংলাহান্ট ডেস্ক: মহামারি পরিস্থিতিতে বারে বারে সাধারন মানুষের জন‍্য সাহায‍্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তৃণমূলের অভিনেতা সাংসদ দেব (dev)। কলকাতায় করোনা আক্রান্তদের জন‍্য খাবারের ব‍্যবস্থা করা থেকে শুরু করে ছোট্ট তিতলির বাবার ওষুধপত্র ও খাবারের দায়িত্ব নেওয়া, সবই করেছেন অভিনেতা। ভোলেননি নিজের সংসদীয় এলাকাকেও।

ঘাটালের মানুষের পাশেও দাঁড়িয়েছেন দেব। করোনা আক্রান্তদের জন‍্য বিনামূল‍্যে খাবারের ব‍্যবস্থা করেছেন। এবার নিজের অফিসকেও আইসোলেশন সেন্টারে বদলে ফেললেন দেব। সোশ‍্যাল মিডিয়ায় এই খবর জানিয়ে তিনি লিখেছেন, ‘ডেবরায় আমার ঘাটাল লোকসভা কেন্দ্রের অফিসটি গত বছরের মতো এ বছরেও আইসোলেশন সেন্টারে বদলে ফেললাম। এছাড়াও আমরা অক্সিজেন, ওষুধ, অ্যাম্বুলেন্স ও খাবারের সার্ভিস চালু করেছি। যোগাযোগ করবেন।’

   

dev9i 1612364239
ঘাটাল লোকসভা কেন্দ্রের মানুষদের জন‍্য এর আগেও সহায়তার হাত বাড়িয়েছেন দেব। করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেবে তাঁর প্রতিনিধিরা। এমনকি হাসপাতালে ভর্তি করোনা রোগীদের পরিবার পরিজনদেরও অন্ন সংস্থানের দায়িত্ব নিলেন অভিনেতা।

https://www.instagram.com/p/CPBFUW2DtUR/?utm_medium=copy_link

রবিবার নিজের টুইটার হ‍্যান্ডেলে এই উদ‍্যোগের কথা ঘোষনা করেন দেব। টুইটে লেখা, ‘ঘাটাল অন্তর্গত এলাকায় যাঁরা করোনা আক্রান্ত, তাঁদের নির্দিষ্ট বাসস্থানে খাদ্য সরবরাহ করা হবে।
খাদ‍্য গ্রহণকারী ইচ্ছুক ব‍্যক্তিরা সত্ত্বর যোগাযোগ করুন।’ সঙ্গে চারটি ফোন নম্বরও দিয়ে দিয়েছেন দেব। এই নম্বরে ফোন করে জানালেই বাড়িতে পৌঁছে যাবে খাবার। তবে এই পরিষেবার জন‍্য সংশ্লিষ্ট ব‍্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট বাধ‍্যতামূলক।

https://www.instagram.com/p/CPDCuQhD-vz/?utm_medium=copy_link

এর আগে কলকাতায় করোনা আক্রান্তদের জন‍্য খাবারের ব‍্যবস্থা করে তাদের পাশে দাঁড়িয়েছিলেন দেব। দক্ষিণ কলকাতায় নিজের রেস্তোরাঁ টলি টেলস ও সর্দারনি পরমজিৎ কউর মেডিক‍্যাল ট্রাস্টের সঙ্গে হাত মিলিয়ে করোনা আক্রান্তদের কাছে খাবার পৌঁছে দেওয়ার শপথ নিয়েছেন তিনি। নিজের রেস্তোরাঁর সামনে থেকে খাবারের প‍্যাকেট দিচ্ছেন তিনি। লকডাউনেও তাঁদের পরিষেবা জারি থাকবে বলে জানিয়েছেন দেব।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর