নারদা মামলার মধ্যেই বৃহস্পতিবার বৈঠকে বসতে চলেছেন মোদী-মমতা

বাংলাহান্ট ডেস্কঃ নারদা মামলা নিয়ে যখন রাজ্যে রাজনৈতিক টানাপড়েন শুরু, তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্বপূর্ণ মিটিংয়ে বসতে চলেছে। রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে দেশ এবং রাজ্যের প্রধানের বৈঠক হবে বৃহস্পতিবার। ভার্চুয়ালি এই বৈঠক হবে। এই বৈঠকে রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

এর আগে ঠিক হয়েছিল যে, রাজ্যের ৯ জেলার জেলাশাসকদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু এরই মাঝে বুধবার নবান্নের তরফ থেকে জানানো হয় যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই বৈঠকে উপস্থিত থাকবেন। বৃহস্পতিবার যদি প্রধানমন্ত্রী আর মুখ্যমন্ত্রীর বৈঠক হয়, তাহলে তা অনেকদিন পরেই হচ্ছে। আর মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর এই প্রথম প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন।

   

সুত্র অনুযায়ী, এই বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের জন্য বেশি টিকা এবং অক্সিজেন নিয়ে কথা বলতে পারেন। এছাড়াও করোনার সঙ্গে মোকাবিলা করার জন্য রাজ্যের তরফ থেকে কি কি পদক্ষেপ নেওয়া হয়েছে, তাও প্রধানমন্ত্রীকে জানানো হতে পারে। বিগত ১৫ দিনে ১৮টি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী। তবে ওই ১৮ জনের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় ছিলেন না। এবার দুই প্রধানের সঙ্গে বৈঠক হতে চলেছে, তাও আবার অনেক দিন পর।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর