ক‍্যামেরা দেখেই হামাগুড়ি দিয়ে দৌড়, ইউভানের মিষ্টি ভিডিও ভাইরাল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: জন্মের পর থেকেই তাকে নিয়ে মাতামাতির শেষ নেই। আর হবে নাই বা কেন, রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (subhashree ganguly) ছেলে ইউভান (yuvaan) বলে কথা। টলিউডের অন‍্যতম তারকা সন্তান এই খুদে। মাত্র আট মাসেই জনপ্রিয়তায় মা বাবাকে টেক্কা দিচ্ছে ইউভান।

কিছুদিন আগে পর্যন্ত হামাগুড়ি দিয়ে সারা ঘর ঘুরতে দেখা যাচ্ছিল ইউভানকে। তবে বেশিদিন হামাগুড়িতে মন ভরেনি তার। এর মধ‍্যেই একা একা উঠে দাঁড়াতে শিখে গিয়েছে ছোট্ট ইউভান, তাও আবার মাত্র ছয় মাস বয়সে! খুদের কাণ্ড দেখে চোখ কপালে উঠছে সবার। ইউভান যে ‘অ্যাডভান্স বেবি’ তা একবাক‍্যে স্বীকার করছেন সবাই।

   

IMG 20210520 131845
এর আগেই এমন চমক দেখিয়েছিল ইউভান। নিজে নিজেই আশপাশের জিনিসকে অবলম্বন করে টলোমলো পায়ে উঠে দাঁড়াতে দেখা গিয়েছিল তাঁকে। ছেলের এই ভিডিওটি শেয়ার করে বিস্ময় প্রকাশ করেছেন রাজ।

https://www.instagram.com/p/COhofhlgW7n/?utm_medium=copy_link

বেশ কিছুদিন ইউভানের কোনো আপডেট মেলেনি শুভশ্রী বা রাজ কারোর থেকেই। খুদে তারকার এতদিন দেখা না পাওয়ায় একটু হতাশই ছিলেন অনুরাগীরা। অবশেষে তাদের অপেক্ষার অবসান হল। ইউভানের একটি নতুন ভিডিও শেয়ার করেছেন রাজের ভাগ্নী সৃষ্টি পাণ্ডে।

ইউভানের নানান মুহূর্তের টুকরো টুকরো ভিডিও জুড়ে তৈরি হয়েছে মিষ্টি ভিডিওটি। কখনো দেখা যাচ্ছে শুয়ে শুয়ে মুখে আঙুল ভরে খিলখিলিয়ে হাসছে ইউভান আবার কখনো দেখা যাচ্ছে হামাগুড়ি দিয়ে ক‍্যামেরার দিকে হেঁটে যাচ্ছে সে। ‘রাজ’পুত্রের এই মিষ্টি ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CM_m86yglRj/?utm_medium=copy_link

সম্প্রতি নিজের জিত উদযাপন করতে ছেলেকে নিয়ে বেড়ু বেড়ু করতে বেরিয়ে পড়েছিলেন রাজ। একটি ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন রাজ। ইউভানকে নিয়ে ড্রাইভে বেরিয়েছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে সিটে বসে গাড়ির জানলা দিয়ে কৌতূহলী দৃষ্টি নিয়ে এদিক ওদিক দেখছে সে। আবার বাবার ডাক শুনেই মাথা ঘুরিয়ে দেখছে রাজকে।

ইউভানের এই মিষ্টি ভিডিওটি ইতিমধ‍্যেই ভাইরাল। এক লাখের উপরে চলে গিয়েছে ভিডিওতে ভিউ সংখ‍্যা। নেটিজেনরাও আদরে আদরে ভরিয়ে দিয়েছেন ইউভানকে।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর