রাসমণির নাতির সঙ্গে হাসিমুখে ক‍্যামেরাবন্দি ‘মিঠাই’, প্রেমে পড়লেন নাকি? কৌতূহলী নেটজনতা

বাংলাহান্ট ডেস্ক: প্রেমে পড়েছেন ‘মিঠাই’ (mithai) ওরফে সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu)। তাও আবার রাসমণির নাতি যদু ওরফে অভিনেতা শুভ্রজিৎ সাহার (subhrojit saha) সঙ্গে। এমনি গুঞ্জনে ছেয়ে গিয়েছে নেটপাড়া। এই সেলিব্রিটি কাপলকে ইতিমধ‍্যেই শুভেচ্ছা জানানোরও ঢল নেমেছে সোশ‍্যাল মিডিয়ায়।

কিন্তু হঠাৎ এমন গুঞ্জনের কারণ কি? আসলে মিঠাইয়ের ফ‍্যান পেজে শুভ্রজিতের সঙ্গে সৌমিতৃষার একটি ছবি পোস্ট করা হয় সম্প্রতি। ছবিতে দেখা যায় শুভ্রজিতের কাঁধে হাত দিয়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন সৌমিতৃষা। এই ছবিকে ঘিরেই যত গণ্ডগোল।

IMG 20210519 142044
ছবিটি শেয়ার হতেই নেটিজেনদের একাংশ ধরে নিয়েছেন একে অপরকে ডেট করছেন শুভ্রজিৎ ও সৌমিতৃষা। শুরু হয়ে গিয়েছে শুভেচ্ছা জানানোর পালা। আর এতেই তুমুল চটেছেন মিঠাই। তাঁর প্রশ্ন, এই ২০২১ এ এসেও কি পুরনো ধ‍্যান ধারণা থেকে বেরোতে পারলো না মানুষ? দুটো ছেলে মেয়ে একসঙ্গে ছবি শেয়ার করলেই তারা প্রেমিক প্রেমিকা হয়ে গেল?

আজ্ঞে হ‍্যাঁ, সৌমিতৃষা ও শুভ্রজিৎ শুধুই ভাল বন্ধু। অভিনেত্রী জানান, প্রিয়াঙ্কা চট্টোপাধ‍্যায় ও শুভ্রজিৎ দুজনেই করোনা আক্রান্ত হয়েছেন। তাই তাঁদের ছবি পোস্ট করে শুভেচ্ছা কামনা করেন তিনি। অথচ প্রিয়াঙ্কার ছবি নিয়ে কেউ মন্তব‍্য করেননি। তবে সৌমিতৃষার কটাক্ষ, হয়তো একদিন তাঁদের ছবি নিয়েও লোকজন ‘সমকামী’ মন্তব‍্য করবেন।

https://www.instagram.com/p/CPFMdDlhPDT/?utm_medium=copy_link

সৌমিতৃষা আরো বলেন, প্রেম করা কোনো অপরাধ নয়। তাই যদি সত‍্যিই তিনি প্রেমে পড়েন তাহলে নিশ্চয়ই জানাবেন। কিন্তু বন্ধুত্বকে অকারণে প্রেমের তকমা দিতে চান না তিনি।

এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, সিরিয়ালে মিঠাই সিডকে ভালবেসে ফেললেও বাস্তবে কিন্তু সৌমিতৃষা এখনো সিঙ্গল। মনের মানুষ পেলে আগেই এনগেজমেন্টটা সেরে ফেলবেন। তারপর ধীরেসুস্থে আট দশ বছর পর বিয়ে করবেন। কিন্তু পাত্র হিসাবে উচ্ছে বাবু নয়। নিজের মতো প্রাণখোলা মানুষই চান বাস্তবের মিঠাই।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর