সুযোগ পেয়েই একান্ত ব‍্যক্তিগত প্রশ্ন, ব‍্যক্তির পরিচয় ফাঁস করে উচিত জবাব দিলেন ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় কটুক্তির শিকার হওয়া নতুন কিছু নয়। বিশেষত তারকাদের প্রায়ই এমন ঘটনার সম্মুখীন হতে হয়। নেটমাধ‍্যমে অশ্লীল আক্রমণ ও কুমন্তব‍্য যেন নিত‍্যনৈমিত্তিক ব‍্যাপার হয়ে দাঁড়িয়েছে। তবে এখন অনেকেই এই কুরুচিকর আক্রমণগুলির বিরুদ্ধে রুখে দাঁড়ান। সম্প্রতি এমনি ঘটনার সম্মুখীন হন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (oindrila sen)।

সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে পছন্দ করেন ঐন্দ্রিলা। তাঁর পোস্টের কমেন্টে অনুরাগীদের মন্তব‍্যের উত্তর দিতে দেখা যায় তাঁকে। উপরন্তু এখন লকডাউনে বাড়িতেই বন্দি অভিনেত্রী। তাই অবসর সময়টাকে কাজে লাগাতে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব শুরু করেন তিনি।

IMG 20210521 120312
এখানেই এক ব‍্যক্তি শালীনতার সীমা ছাড়িয়ে ঐন্দ্রিলাকে প্রশ্ন করে বসেন, ‘সেক্স করেছো?’ না, প্রশ্নটা এড়িয়ে যাননি ঐন্দ্রিলা। বরং যোগ‍্য জবাব দিয়ে ওই ব‍্যক্তির পরিচয় ফাঁস করে দিয়েছেন নেটমাধ‍্যমে। ওই ব‍্যক্তির নাম ফাঁস করে অভিনেত্রী উত্তরে লেখেন, ‘একে কেউ সাহায‍্য করুন উনি হতাশায় ভুগছেন।’ মুহূর্তে ভাইরাল হয়ে যায় ঐন্দ্রিলার উত্তর।

অতি সম্প্রতি এমনি প্রশ্নের মুখে পড়েছিলেন টেলি অভিনেত্রী শ্রুতি দাস। তিনিও সপাটে উত্তর দিতে ছাড়েননি। শ্রুতি লেখেন, ‘আমি তোমাকে চিনি না ভাই কিন্তু তোমার মা কে জিজ্ঞাসা করো। সিনিয়র ফার্স্ট’। তিনি আরো যোগ করেছেন, ‘লজ্জা পাচ্ছি। কাকিমার লজ্জা পাওয়া মুখটাও দেখতে চাই ভাই প্লিজ।’

প্রসঙ্গত, দীর্ঘ দশ বছর ধরে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। গত বছর লকডাউন থেকেই দুজনে একসঙ্গে রয়েছেন বলে শোনা যায়। অতি সম্প্রতি নিজেদের নতুন ফ্ল‍্যাটেও থাকতে শুরু করে দিয়েছেন তাঁরা। টলিউডের এই জুটির বিয়ের খবর নিয়ে কৌতূহলের অন্ত নেই নেটিজেনদের মধ‍্যে।

প্রশ্নোত্তর পর্বেও একজন জিজ্ঞাসা করেছেন, কবে বিয়ে করছেন তাঁরা? ঐন্দ্রিলার উত্তর, আগে মহামারিটা কাটুক মা আমার। অঙ্কুশও সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, করোনা না থাকলে চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতেন তাঁরা। তবে এখন সবই পেছোতে হয়েছে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর