ইংল্যান্ডে ঋষভ পন্থের সুযোগ পাওয়া নিয়ে বিস্ফোরক ঋদ্ধিমান, বললেন…

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন বাংলার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। তারপর দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি। বর্তমানে করোনা জয় করে নির্ভতবাস পর্ব কাটিয়ে বাড়ি ফিরে এসেছেন ঋদ্ধিমান। এই মুহূর্তে পরিবারের সঙ্গেই রয়েছেন ঋদ্ধি। তবে করোনা জয় করলেও এখনো পর্যন্ত পুরোপুরি ভাবে ফিট হয়ে ওঠেন নি ঋদ্ধিমান। আর সেই কারণেই ইংল্যান্ড সফরে ঋদ্ধিকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। ইতিমধ্যে ঋদ্ধিমানের বিকল্প হিসাবে শ্রীকর ভরতকে দলে নিয়েছে টিম ম্যানেজমেন্ট।

তবে এবার কোন প্রকার রাখঢাক না করেই সোজাসুজি ঋদ্ধি বলেই দিলেন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ঋষভ পন্থকেই দলে নেওয়া উচিত। ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে ঋদ্ধিমান বলেছেন, “বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে প্রথম পছন্দ হিসেবে ঋষভকেই দলে নেওয়া উচিত। কারণ বিগত কয়েক মাস ধরে টেস্ট ক্রিকেটে ও দারুণ পারফরম্যান্স করেছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে বেশ কয়েকটি ম্যাচেও দলকে জিততে সাহায্য করেছে ঋষভ। তাই ঋষভেরই সুযোগ পাওয়া উচিৎ। আমি এখন অপেক্ষা করতে রাজি আছি। যখনই সুযোগ পাবো নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো।”

n281479832b8e8d1451115de968a170a3ba7876a34fa47777c6db70801852f31d7bc9e5516 1

অস্ট্রেলিয়া সফরের দিন-রাতের টেস্টে লজ্জাজনক হারের শিকার হতে হয় ভারতীয় দলকে। সেই ম্যাচে ব্যাট হাতে চূড়ান্ত ফ্লপ হয় ঋদ্ধি। তারপরই দল থেকে বাদ পড়েন ঋদ্ধি। দলে সুযোগ পান ঋষভ পন্থ। সুযোগ পেয়েই বাজিমাত করলো ঋদ্ধি। ব্যাট হাতে সকলের নজর কাড়েন ঋদ্ধি। ব্রিসবেনে ভারতকে সিরিজ জিততে মুখ্য ভূমিকা পালন করেছিলেন ঋষভ পন্থ। তারপর থেকে টেস্ট ক্রিকেটে নিয়মিত সুযোগ পেয়েছেন পন্থ।


Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর