চুরির অভিযোগ উঠল তৃণার বিরুদ্ধে! বড়সড় বিপাকে ‘খড়কুটো’ অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: আবারো বিতর্কে জড়ালেন অভিনেত্রী তৃণা সাহা (trina saha)। এবার সরাসরি চুরির অভিযোগ উঠল ‘খড়কুটো’ (khorkuto) অভিনেত্রীর বিরূদ্ধে। জনৈক এক নেটনাগরিক এমনি গুরুতর অভিযোগ করেছেন তৃণার বিরুদ্ধে। যদিও এই বিষয়ে এখনো কোনো মন্তব‍্য করেননি অভিনেত্রী।

কিন্তু হঠাৎ কী এমন করলেন তৃণা যে এমন অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে? ওই ব‍্যক্তির অভিযোগ সোশ‍্যাল মিডিয়ায় ছবির ক‍্যাপশন চুরি করেছেন তৃণা। ব‍্যাপারটা খুলেই বলা যাক। আসলে সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেই ছবির ক‍্যাপশনের সঙ্গে বলিউড অভিনেত্রী জ‍্যাকলিন ফার্নান্ডেজের একটি ছবির ক‍্যাপশনের বেশ মিল রয়েছে।

857828 h 1
আর এর থেকেই শুরু বিতর্ক। নেটিজেনদের একাংশের অভিযোগ, জ‍্যাকলিনের ক‍্যাপশন চুরি করেছেন তৃণা। তবে অনেকেই অভিনেত্রীর সপক্ষে কথা বলেছেন। তাদের বক্তব‍্য, এখন অনেক তারকাই গুগল থেকে ক‍্যাপশন নিয়ে নিজের ছবিতে ব‍্যবহার করেন। তৃণাও সম্ভবত তাই করেছেন। তাই না জেনে বুঝে তাঁকে অভিযোগ করা উচিত নয় বলেই মত তাঁর অনুরাগীদের।

https://www.instagram.com/p/CPSWxjgB-Q-/?utm_medium=copy_link

এর আগেও নেটিজেনদের সমালোচনার শিকার হতে হয়েছিল তৃণাকে। খড়কুটোর টিআরপি কমার জন‍্য গুনগুনের চরিত্রটিকেই অনেকাংশে দায়ী করেছেন দর্শকদের একাংশ। তাদের মতে সিরিয়ালটি এবার একঘেয়ে হতে শুরু করেছে। গুনগুনের প্রতিদিনকার কাণ্ডকারখানা প্রথম প্রথম বেশ মজার লাগলেও এখন কিছুটা বিরক্তিকর লাগতে শুরু করেছে। গুনগুনের এই ন‍্যাকা হাবভাবের জন‍্যই টিআরপি ক্রমশ কমের দিকে বলে মত সিরিয়ালের দর্শকদের।

1621956804 jaki
আবার সিরিয়ালে টুইস্ট আনার জন‍্য একটি মুসলিম চরিত্রকে আনার জন‍্যও সমালোচিত হয়েছেন সিরিয়াল নির্মাতারা। আদিল যে কিনা মুখার্জি বাড়ির মেয়ে মুনিয়ার ছেলে। এক মুসলিম ছেলেকে বিয়ে করে মুনিয়া। তাদেরই ছেলে আদিল।

পরিচয় জানার আগেই তার নাম শুনে মুখার্জি পরিবারের বয়োজ‍্যেষ্ঠ‍দের মুখের প্রতিক্রিয়া দৃষ্টি এড়ায়নি কারোরই। এবার দর্শকদের একাংশ অভিযোগ করেছেন লাভ জিহাদকে প্রশ্রয় দিচ্ছে এই সিরিয়াল। কিছু মানুষের ধর্মীয় ভাবাবেগ এতে ক্ষুন্ন হতে পারে। সিরিয়াল বয়কটেরও ডাক দিয়েছে তারা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর