বিয়ের আসরে বরের থেকে ‘কবুল হ্যায়’ শুনেই আবগে ভাসলেন কনে, চুম্বনে ভরালেন বরকে! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বিয়ে, এই শব্দটার সঙ্গে শুধুমাত্র দুটো মানুষ নয়, দুটো পরিবারের মেলবন্ধন তৈরি হয়। বর্তমান দিনে বিয়ের আসরের নানা ভাইরাল ভিডিও (viral video) আমরা দেখতে পাই স্যোশাল মিডিয়ার দৌলতে। কখনও দেখা যায় বউ নিজে স্কুটি চালিয়ে বরকে পেছনে বসিয়ে শ্বশুর বাড়ি যাচ্ছে, আবার দেখা যায় বহু প্রতীক্ষিত ভালোবাসা বিয়ের রূপ পাওয়ায়, বিয়ের আসরেই বরকে জড়িয়ে আবেগে ভাসলেন কনে।

বিয়ের এইসমস্ত নানা ছোট ছোট মুহূর্ত ক্যামেরা বন্দী করে চিরস্মরণীয় করে রাখে কখনও পরিবারের লোকজনেরা, আবার কখনও বন্ধুরা। পরবর্তীতে সেইসমস্ত ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার করে নিতেই, তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নেটনাগরিকরাও যেন অনুভব করতে পারে সেই নবদম্পতির আবেগের মূহূর্ত।

   

তবে সম্প্রতি দিনে বিয়ের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে বিয়ের আসরেই আবেগে ভেসেছেন কনে। আগে দেখে নিন সেই ভিডিও-

https://www.instagram.com/p/CAK9WhQFJCR/?utm_source=ig_embed&ig_rid=17b00dc6-93ec-45c8-9ebd-9cf4536033f1

ভিডিওতে দেখা যায়, বিয়ের পোশাকে সেজেছে বর কনে। তাঁরা বসেও রয়েছেন পাশাপাশি। সেখানে তাঁদের বিয়ে উপলক্ষে উপস্থিত রয়েছেন বহু আত্মীয় স্বজন। এমনকি তাঁদের বিয়ের কাজও শুরু হয়ে গিয়েছে। এমন সময় মৌলবী সাহেব বিয়ের রীতি মেনে বরকে জিজ্ঞেসা করেন, তিনি বিয়েতে সম্মত কিনা?

উত্তরে বরের থেকে ‘কবুল হ্যায়’ শুনেই আনন্দে লাফিয়ে ওঠেন কনে। চিৎকার করে দুহাত তুলে নিজের আনন্দের বহিঃপ্রকাশ করেন। এমনকি নিজেকে সামলাতে না পেরে বরের গাল টিপে দিয়ে সকলের সামনেই তাঁকে চুম্বনে ভরিয়ে দেন। আবেগের বশে কনে ভুলেই গিয়েছিলেন সেখানে অনেক গুরুজনরা উপস্থিত রয়েছেন। মুহূর্তেই হুঁশ ফিরে পেয়ে নিজেকে সামলে নেন কনে। স্যোশাল মিডিয়ায় এই বিয়ের দৃশ্য শেয়ার হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

ad2
Avatar
Smita Hari

সম্পর্কিত খবর