যুদ্ধ জয়ী, বাদ পড়ল টিউমার, সফল অস্ত্রোপচারের পর আইসিইউতে ঐন্দ্রিলা শর্মা

বাংলাহান্ট ডেস্ক: সার্জারি সফল হল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (oindrila sharma)। দ্বিতীয় বার ক‍্যানসার আক্রান্ত হয়ে দিল্লির হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা। ফেব্রুয়ারি থেকে পাঁজরের মধ‍্যে বড়সড় একটি টিউমার নিয়ে জীবন যাপন করছিলেন অভিনেত্রী। ওই অবস্থাতেই মনের জোরে অভিনয় পর্যন্ত করেছেন। প্রতি মুহূর্তে পাশে থেকে মনের জোর বাড়িয়ে গিয়েছেন প্রেমিক সব‍্যসাচী চৌধুরী (sabyasachi chowdhury)।

তিনিই এবার জানালেন ঐন্দ্রিলার সুস্থতার খবর। অস্ত্রোপচার অত‍্যন্ত জটিল হলেও তা সফল হয়েছে। আপাতত আইসিইউতে রয়েছেন ঐন্দ্রিলা। আগামী বেশ কয়েক ঘন্টা আইসিউতেই তিনি থাকবেন বলে জানিয়েছেন সব‍্যসাচী। তিনি আরো বলেন, ‘প্রচুর মানুষ ওর কুশল জানতে চেয়েছেন, অনেকে নাম গোত্র নিয়ে পুজো দিয়েছেন ওর নামে, প্রত্যেককে ধন্যবাদ।’

   

FB IMG 1621958438937 1
১৩cms X ১১cms X ৯cms আয়তনের একটি টিউমার পাঁজরের মধ‍্যে নিয়ে হাসিমুখে লড়াই চালিয়েছেন ঐন্দ্রিলা। প্রথম কেমো নেওয়ার পর ফেরত এসেছিলেন শুটিং ফ্লোরেও। তাঁর মনের জোর ও সাহসকে কুর্নিশ জানিয়েছিলেন নেটজনতা। এমনকি হাসপাতালে থেকেও সাধারণ মানুষের দুর্দশায় সব‍্যসাচীর সঙ্গে সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী। তাঁর ক্রমশ সুস্থ হয়ে ওঠার খবরে তাই খুশির বন‍্যা নেটপাড়ায়।

এর আগেও একবার ক‍্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। ২০১৫ সালে ‘টেন্টস’ নামক এক বিরল ক‍্যানসারে আক্রান্ত হন তিনি। দেড় বছর ধরে চলে ক‍্যানসারের বিরূদ্ধে তাঁর লড়াই। নিতে হয় ১৬টি কেমোথেরাপি ও ৩৩টি রেডিয়েশন।

FB IMG 1622272915910
তবে তখনও হাল ছাড়েননি অভিনেত্রী। তাঁর মতে, ক‍্যানসার হওয়া মানেই আর বাঁচবে না এই ধারনাটাই ভুল। ক‍্যানসারের সঙ্গে যুদ্ধে জয়ী হয়ে তিনি অভিনয় জগতে ফিরেছেন। এবারে সব‍্যসাচীকে পাশে পেয়েছেন ঐন্দ্রিলা। সম্প্রতি একটি পুরনো ভিডিও শেয়র করে তাতে সব‍্যসাচীকে ট‍্যাগ করেছেন অভিনেত্রী। সেই ভিডিওটি আবার শেয়ার করে সব‍্যসাচী লিখেছেন, ‘তখনি বুঝতে পারিনি, এরকমই থেকো’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর