বাবার প্রথম পারিশ্রমিকের টাকায় কেনা বাইক, তাতেই চেপে পোজ দিল ‘রাজপুত্র’ ইউভান

বাংলাহান্ট ডেস্ক: যত দিন যাচ্ছে ততই পাল্লা দিয়ে বাড়ছে ইউভানের (yuvaan) জনপ্রিয়তা। বিয়ের দু বছর পর মা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। যেদিনই সন্তানসম্ভবা হওয়ার সুখবরটা দেন সেদিন থেকেই নতুন সদস‍্যকে দেখার জন‍্য অপেক্ষার দিন গোনা শুরু করে দিয়েছিল অনুরাগীরা। ১২ সেপ্টেম্বর শুভশ্রীর কোল জুড়ে আসে আদরের ইউভান।

এক রকম বলা যায় নেটনাগরিকদের চোখের সামনেই বড় হয়ে উঠছে ইউভান। নয় মাস হতে চলল তার বয়স। আর কয়েক মাস পরেই এক বছরে পড়বে রাজ শুভশ্রীর নয়নের মণি। দুজনেই পালা করে ছেলের ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন ইনস্টাগ্রামে। মাঝে অবশ‍্য নির্বাচনী প্রচারের জন‍্য বেশ কিছুদিন ইউভানের থেকে দূরে থাকতে হয়েছিল রাজকে। বাড়ি ফিরেই তাই ছেলেকে আদরে আদরে ভরিয়ে দিতে দেখা গিয়েছিল পরিচালককে।

IMG 20210601 124337
এবার ইউভানের আরো কয়েকটি মিষ্টি ছবি শেয়ার করেছেন রাজ। বাবার বাইকে চেপে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছে ছোট্ট ইউভান। পাশে দাঁড়িয়ে এক হাত দিয়ে ছেলেকে ধরে রেখেছেন রাজ। নীল জামা ও সাদা প‍্যান্ট পরে মিষ্টি লাগছে ইউভানকে‌। খুদেকে দেখে কে বলবে তার বয়স মাত্র আট মাস।

ছবিগুলি শেয়ার করে রাজ লিখেছেন, ‘আমার প্রথম বাইক পালসার ১৫০। ২০০৩ সালে আমার প্রথম পারিশ্রমিক দিয়ে এই বাইকটা কিনেছিলাম, যেটা আমার ছেলে এখন চড়তে চাইছে। আমি নিশ্চিত ও যখন বড় হবে তখন এই বাইকটা চালাতে চাইবে। আমি সেই দিনের জন‍্য এটা রেখে দেব।’ নেটিজেনরা কমেন্ট বক্সে আদরে ভরিয়ে দিয়েছেন ইউভানকে।

https://www.instagram.com/p/CPkESiGJFyS/?utm_medium=copy_link

সম্প্রতি ছেলেকে কোলে নিয়ে ক‍্যামেরাবন্দি হন পরিচালক‍। বাবার মতো ইউভানও পরেছে সাদা পাজামা পাঞ্জাবি। ভ্রূ কুঁচকে ক‍্যামেরার দিকে তাকিয়ে রয়েছে সে। খুদের ছবিতে লাইক কমেন্টের বন‍্যা। ভোটে জেতার পর ছেলেকে সঙ্গে নিয়ে লং ড্রাইভেও গিয়েছিন রাজ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর