বিগ বসের পরবর্তী সিজনের প্রতিযোগী রিয়া চক্রবর্তী! নিজের উপর হওয়া অন‍্যায়ের কাহিনি বলবেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুবার্ষিকী যতই এগিয়ে আসছে ততই নতুন করে খবরের শিরোনামে উঠে আসছেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। গত এক বছরে এই নামটা নতুন ভাবে চিনেছে দেশবাসী। সুশান্তের মৃত‍্যু রহস‍্যের এখনো সমাধান না হওয়ায় রিয়ার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলিরও সত‍্যতা যাচাই হয়নি। এবার শোনা যাচ্ছে হিন্দি টেলিভিশনের সর্বাধিক বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’এ (bigg boss) অংশগ্রহণ করতে চলেছেন রিয়া।

বিগ বসের ১৫ তম সিজনে প্রতিযোগী হিসাবে দেখা যাবে রিয়াকে। টলিপাড়ায় কান পাতলে এমনি গুঞ্জন শোনা যাচ্ছে। শোয়ে নিজের ও পরিবারের কথা প্রকাশ করবেন অভিনেত্রী। চলতি বছরের শেষের দিকেই বিগ বস ১৫র সম্প্রচার শুরু হওয়ার কথা।

   

rhea chakraborty 1
রিয়া ছাড়াও সম্ভাব‍্য প্রতিযোগী তালিকায় নাম রয়েছে ‘জামাই রাজা’ খ‍্যাত নিয়া শর্মা, ‘কসৌটি জিন্দেগি কি’ খ‍্যাত পার্থ সামথান, গায়ক তথা বিগ বস ১৪র প্রতিযোগী রাহুল বৈদ‍্যর প্রেমিকা দিশা পারমার। এছাড়াও দেখা যেতে পারে গোবিন্দার ভাগ্নে ক্রুষ্ণা অভিষেককে। গোবিন্দার সঙ্গে তাঁর সম্পর্কে অবনতি হয়েছে বলে খবর শোনা গিয়েছিল।

সম্প্রতি রিয়ার পরিবারে এক দুসংবাদের খবর মেলে। করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন রিয়ার কাকা কর্নেল সুরেশ কুমার। সোশ‍্যাল মিডিয়ায় এই দুসংবাদ নিজেই জানান অভিনেত্রী। তিনি লেখেন, ‘একজন প্রখ‍্যাত অর্থোপেডিক সার্জন, একজন সম্মানীয় অফিসার, একজন ভাল বাবা ও একজন ভাল মানুষ। করোনা তোমায় কেড়ে নিলেও তোমার স্মৃতি অমলিন থাকবে। সুরেশ কাকা তুমি একজন বাস্তব জীবনের নায়ক। তোমাকে কুর্নিশ।’

এর আগে করোনা যোদ্ধাদের উদ্দেশে কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন রিয়া। এই কঠিন পরিস্থিতিতে সাহায‍্যের হাতও বাড়িয়ে দিয়েছিলেন তিনি। যেকোনো প্রয়োজনেই তাঁকে মেসেজ করার কথা বলেছিলেন রিয়া। এই কঠিন সময়ে একে অপরের পাশে দাঁড়ানোর আবেদন জানিয়েছিলেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর