সুশান্তের সঙ্গে ‘মনের সম্পর্ক’, ‘পবিত্র রিসতা’র ১২ বছর পূর্তিতে আবেগে ভাসলেন অঙ্কিতা

বাংলাহান্ট ডেস্ক: সেই ২০০৯ সালের ১লা জুন সম্প্রচার শুরু হয়েছিল হিন্দি টেলিভিশনের সর্বকালের অন‍্যতম জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিসতা’ (pavitra rishta)। এই সিরিয়ালই দর্শকদের উপহার দিয়েছিল মানব অর্চনার জুটি। মানবের চরিত্রে সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) ও অর্চনার ভূমিকায় অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande) অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন।

গতকাল ১লা জুন এই সিরিয়ালের ১২ বছর পূর্ণ হল। কিন্তু এখন এই আনন্দ উদযাপন করার জন‍্য উপস্থিত নেই মানব অর্থাৎ সুশান্ত। গত বছর এই জুন মাসেই না ফেরার দেশে চলে গিয়েছেন তিনি। তাঁর মৃত‍্যু রহস‍্য এখনো ভাবিয়ে তোলে তাঁর অনুরাগীদের। কিন্তু গোটা একটা বছর কাটতে চলল সেই রহস‍্যের কোনো কিনারাই এখনো পর্যন্ত হয়নি।

   

pavitra rishta
সুশান্তের অভাব মনে চেপে রেখেই পবিত্র রিসতার ১২ বছর পূর্তিতে সোশ‍্যাল মিডিয়ায় লাইভে এসে অনুরাগীদের সঙ্গে এই দিনটি উদযাপন করেন অঙ্কিতা। পবিত্র রিসতার একটি থিম কেকও কাটতে দেখা যায় তাঁকে। এদিন সিরিয়ালের কিছু ঝলক দিয়ে তৈরি একটি ভিডিও শেয়ার করেছিলেন অর্চনা ওরফে অঙ্কিতা।

https://www.instagram.com/tv/CPkRX0SFwJ-/?utm_medium=copy_link

স্পষ্টতই আবেগঘন হয়ে পড়তে দেখা যায় তাঁকে। লম্বা একটি পোস্ট শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘সময় সত‍্যিই দ্রুত বয়ে যায়। ১২ বছর কেটে গেল। প্রায় ৬৬টি অ্যাওয়ার্ড নিয়ে এই সিরিয়াল ভারতীয় টেলিভিশনের অন‍্যতম জনপ্রিয় একটি সিরিয়াল ছিল। এই সিরিয়াল আমাকে শুধু অর্চনা বানায়নি, আমি আজ যে জায়গায় আছি সেখানে আমাকে পৌঁছে দিয়েছে এই সিরিয়াল। এই কাহিনি আনন্দ, ভালবাসা, পরিবার ও বন্ধুত্বের উদযাপন করে।’

https://www.instagram.com/tv/CPlNfXjiA7L/?utm_medium=copy_link

পোস্টে বালাজি টেলিফিল্মস, প্রযোজক একতা কাপুর ও নিজের বাবা মাকে ধন‍্যবাদ জানিয়েছেন অঙ্কিতা। হ‍্যাশট‍্যাগে সুশান্তের নাম দিতেও ভোলেননি তিনি। অভিনেত্রীর এই পোস্টে আরো একবার চোখে জল এসেছে সুশান্ত অনুরাগীদের। সকলেই লিখেছেন, সুশান্তকে খুব মিস করছেন তারা। তাঁকে কোনোদিন ভোলা সম্ভব না, বক্তব‍্য নেটজনতার। এই সিরিয়াল চলাকালীনই একে অপরের প্রেমে পড়েন সুশান্ত অঙ্কিতা।

একটা সময় মার্কিন মুলুকে ফিল্ম মেকিং নিয়ে পড়তে যাওয়ার স্বপ্নে পবিত্র রিসতা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সুশান্ত। তবে এই সিরিয়ালের সঙ্গে এতটাই ওতপ্রোত ভাবে জড়িয়ে পড়েছিলেন তিনি যে সিরিয়ালের শেষ এপিসোডে আবারো মানব হয়েই ফিরেছিলেন সুশান্ত‍। তবে অবশ‍্য মার্কিন মুলুকে যাওয়া হয়নি তাঁর। কারণ ততদিনে কাই পো ছে ছবিতে সুযোগ পেয়ে গিয়েছিলেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর