বাবা-ছেলের যুগলবন্দী, বাবাকে সঙ্গে নিয়ে লেন্সবন্দী হলেন সুপারস্টার জিৎ

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে অবধারিত ভাবে আসবে জিতের (jeet) নাম। মূলত মেইনস্ট্রিম নায়ক হলেও সম্প্রতি একটু ভিন্নধর্মী ছবিও করতে শুরু করেছেন তিনি। নিজেকে ভাঙা গড়ার কাজ চলছে। কম দিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ইতিমধ্যেই প্রচুর জনপ্রিয় ছবি নিজের ঝুলিতে ভরে ফেলেছেন জিৎ।

দীর্ঘদিন ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি।
তবে কেরিয়ারের দিকে যথেষ্ট সিরিয়াস হলেও ব্যক্তিগত জীবনেও একই রকম মনোযোগী জিৎ। সম্প্রতি জিতের একটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ছবিতে জিতের সঙ্গে তাঁর বাবাকেও দেখা যাচ্ছে। ছেলের পাশে দাঁড়িয়ে হাসিমুখে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। জিতের একটি ফ‍্যানপেজের তরফে শেয়ার করা হয়েছে ছবিটি। ক‍্যাপশনে লেখা, ‘অপূর্ব এক মুহূর্ত ধরা পড়লো সুপারস্টারের ক‍্যামেরায়। বাবা ছেলের যুগলবন্দী যা সবসময় সুপারহিট’।

Jeet
এপ্রিলের মাঝামাঝি জিতের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। শোনা গিয়েছিল জি বাংলার রিয়েলিটি শো ডান্স বাংলার ডান্সের শুটিং সেট থেকেই করোনা আক্রান্ত হয়েছেন তিনি। তখন সবে মাত্র রিয়েলিটি শোয়ের শুটিং শুরু করেছেন জিৎ। করোনার টিকাও নিয়েছিলেন তিনি। তা সত্ত্বেও আক্রান্ত হওয়ায় চিন্তায় পড়েছিল তাঁর অনুরাগীরা।

https://www.instagram.com/p/CPioQt4BDsz/?utm_medium=copy_link

করোনা আক্রান্ত হয়েছিল শুভশ্রী গাঙ্গুলীও। তবে দুজনেই সুস্থ রয়েছেন এখন। এই মুহূর্তে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে রয়েছেন জিৎ ও শুভশ্রী। সঙ্গে রয়েছেন গোবিন্দাও‌। এবারের সিজনে থাকছে না কোনো বয়স সীমাও। অর্থাৎ আট থেকে অষ্টাদশী যে কেউই অংশগ্রহণ করতে পারবে প্রতিযোগীতায়। তবে আপাতত কার্যত লকডাউনে বন্ধ রয়েছে শুটিং।

প্রতি শনি ও রবিবার রাত সাড়ে নটায় জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে এই শো। মহামারির আতঙ্ককে কিছুক্ষণের জন‍্য দূরে সরিয়ে যাতে মানুষের মন ভাল থাকে সেই জন‍্যই এই প্রচেষ্টা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর