ইয়াস বিধ্বস্তদের পাশে ঐন্দ্রিলা, সুন্দরবনের মানুষদের জন‍্য পাঠাচ্ছেন ত্রাণ

বাংলাহান্ট ডেস্ক: করোনার উপর ঘূর্ণিঝড় ইয়াসের (yaas) তাণ্ডবে নাজেহাল বাংলার মানুষ। কলকাতা এ যাত্রা বেঁচে গেলেও চরম ক্ষতির মুখে পড়েছে উপকূলবর্তী মানুষেরা। সহায় সম্বলহীন মানুষগুলোর পরনের একটি মাত্র কাপড় ছাড়া বাকি নেই আর কিছুই। তাদের সাহায‍্যে হাত বাড়িয়েছেন সাধারন মানুষ থেকে তারকারা। এবার ত্রাণকার্যে সামিল হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (oindrila sen)।

সঙ্কল্প নামে একটি সমাজসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে সুন্দরবনের ইয়াস বিধ্বস্ত মানুষদের জন‍্য ত্রাণ পাঠাচ্ছেন তিনি। ত্রাণ সামগ্রীর প‍্যাকিংয়ের সময় সেখানে উপস্থিত রয়েছেন ঐন্দ্রিলা। সরাসরি অনুরাগীদের সমস্ত আপডেট দেওয়ার জন‍্য ইনস্টাগ্রামে লাইভ ভিডিও করেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর ভাল বন্ধু বিক্রম চ‍্যাটার্জিও। ঐন্দ্রিলা, অঙ্কুশ ও বিক্রম একত্রে সাহায‍্যের কাজে হাত বাড়িয়েছেন।

IMG 20210605 183514
সোশ‍্যার মিডিয়ায় এই উদ‍্যোগের কিছু ছবি শেয়ার করে সাহায‍্য প্রার্থনা করেছেন ঐন্দ্রিলা। তিনি লিখেছেন, ‘এই ভয়ঙ্কর সময়ে একে অপরের হাত ধরেই এই সময়টা পেরিয়ে আসব আমরা। সুন্দরবনের মানুষের জন‍্য কাজ করছে সঙ্কল্প, তাদের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুশি।’ কয়েকটি ফোন নম্বরও শেয়ার করেছেন ঐন্দ্রিলা। ওই নির্দিষ্ট নম্বরগুলিতে ফোন করেই সাহায‍্য পাঠানো যাবে।

https://www.instagram.com/p/CPunX03F-9E/?utm_medium=copy_link

উপকূলের ক্ষতিগ্রস্ত মানুষদের উদ্দেশে সাহায‍্যের হাত বাড়িয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিকও।
নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে এই মর্মে একটি বার্তা দিয়েছেন তিনি অনুগামীদের। কোয়েল জানিয়েছেন, আগামী ৬ জুন উপকূলের ইয়াস ক্ষতিগ্রস্ত মানুষগুলোর জন‍্য ত্রাণ পৌঁছে দেবার উদ‍্যোগ নিয়েছেন তিনি। জামাকাপড়, চিঁড়ে, গুঁড়ো দুধের মতো শুকনো খাবার, কিছু সাধারন ওষুধ, সাবান ও স‍্যানিটারি ন‍্যাপকিন থাকছে ত্রাণের তালিকায়।

https://www.instagram.com/tv/CPvDJ-jl_hy/?utm_medium=copy_link

নিজের অনুগামীদের উদ্দেশে কোয়েল অনুরোধ করেছেন কেউ যদি এই ত্রাণকার্যে অংশগ্রহণ করতে চান, উপরে উল্লিখিত জিনিসগুলি বা পুরনো জ মাকাপড় দিয়ে কেউ সাহায‍্য করতে চাইলে যেন তাঁদের সঙ্গে যোগাযোগ করেন। সেই হেতু এক ব‍্যক্তির নাম ও ফোন নম্বরও উল্লেখ করেছেন কোয়েল।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর