‘এভাবেই মনে হয় দুনিয়া চলে’, নুসরতের ব্যবহারে হতাশার অন্ধকারে ডুবলেন নিখিল

বাংলাহান্ট ডেস্কঃ হাসি খুশি সংসার হঠাৎ করে বদলে গেল হতাশার অন্ধকারে! বিদেশে গিয়ে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান, সবই নাকি অবৈধ ছিল! বর্তমানে আলাদা রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈন (Nikhil Jain)। নতুন সম্পর্ক পেতেছেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। এমনকি গুঞ্জন উঠেছে যশের সন্তানের মা হতে চলেছেন নুসরত।

bbv vjbbvkj

অন্যদিকে কিছুটা হতাশায় ডুবে গেলেন নিখিল। সাতপাঁকে বাঁধা পড়তে না পড়তেই মাত্র দেড় বছরের মধ্যেই সম্পর্কের ইতি। ব্যক্তিগত জীবনের কাটাছেঁড়া সবকিছুই প্রকাশে চলে এসেছে। নুসরতের বক্তব্য, তুরস্কে তাঁদের বিয়ে নাকি অবৈধ ছিল। এতদিন ধরে নাকি সহবাসে ছিলেন নুসরত- নিখিল। অন্যদিকে নিখিলও জানিয়েছেন, বারবার রেজিস্ট্রির প্রসঙ্গে তুললেও, কিছুতেই রাজী হতেন না নুসরত, সবসময়ই এড়িয়ে যেতেন।

nusrat22

এখন শুধুমাত্র জীবন থেকেই নয়, স্যোশাল মিডিয়া সাইট থেকেও একে অপরকে মুছে দিয়েছেন সম্পূর্ণ রূপে। কারো ইনস্টাগ্রাম প্রোফাইলেই নেই অন্যজন। তবে তুরস্কে বিয়ের অনুষ্ঠানের পোশাকে নিজের বেশকিছু ছবি রেখেছেন নুসরত। অন্যদিকে, নুসরতের সঙ্গে থাকা সব ছবি মুছে ফেললেও, নুসরতের বোন নুজহত জাহানের সঙ্গে তোলা একটি ছবি রেখে দিয়েছেন নিখিল।

ykcbjcbjkcb

বর্তমানে এখন কিছুটা হতাশার অন্ধকারে ডুবে রয়েছেন ব্যবসায়ী নিখিল জৈন। তার স্যোশাল মিডিয়ার পোস্ট দেখে নেটিজনদের মত, হয়ত নুসরতের আচরণের জন্যই এখন থেকে গোটা দুনিয়াকে ঘৃণা করতে শুরু করেছেন নিখিল। শনিবার স্যোশাল মিডিয়ায় নিখিল লেখেন, ‘এভাবেই মনে হয় দুনিয়া চলে। এটা মজারও নয়, সুন্দর নয় এবং মিষ্টিও নয়’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর