সুশান্তের মৃত‍্যুবার্ষিকীর আগে প্রেমিক ভিকি জৈনের সঙ্গে ছবি পোস্ট অঙ্কিতার, ক্ষেপে লাল নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: আজ ১৪ জুন। এক বছর আগে ঠিক এই দিনে চিরবিদায় নিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput)। এক বছর পেরিয়েও তাঁর মৃত‍্যু রহস‍্য এখনো অমীমাংসিত। তবে অনুরাগীদের মনে এখনো অমলিন উপস্থিতি সুশান্তের। কিছুদিন আগেই সোশ‍্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। ফিরলেন সুশান্তের মৃত‍্যুবার্ষিকীর ঠিক একদিন আগে।

১৩ জুন সুশান্তের মৃত‍্যুবার্ষিকীর ঠিক একদিন আগে আবারো সোশ‍্যাল মিডিয়ায় ফিরলেন অঙ্কিতা। আর ফিরেই এমন একটি কাজ করলেন যার জন‍্য ফের ট্রোলড হতে হল তাঁকে। ইনস্টাগ্রামে ফিরেই বর্তমান প্রেমিক ভিকি জৈনের সঙ্গে একটি ছবি শেয়ার করেন অঙ্কিতা। তাঁর ছবিগুলি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে মুম্বইয়ের মেরিন ড্রাইভে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। সমুদ্রের ধারে দাঁড়িয়েও বেশ কিছু ছবি তুলেছেন অঙ্কিতা।

1622543254 sushant and ankita 1
ভিকির সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘পারফেক্ট টুগেদার’। আর এর জেরেই সুশান্ত ভক্তদের ক্ষোভের শিকার হয়েছেন অঙ্কিতা। সুশান্তের মৃত‍্যুবার্ষিকীর ঠিক একদিন আগে এমন পোস্ট কিভাবে করতে পারেন অঙ্কিতা? প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ‌। একজন আবার কটাক্ষ করেছেন, কিছুদিন সোশ‍্যাল মিডিয়া থেকে বিরতি নিয়ে সুশান্তের নামে সহানুভূতি কুড়াচ্ছিলেন তিনি। অনেকেই মন্তব‍্য করেছেন ভিকির সঙ্গে নয়। বরং সুশান্তের সঙ্গেই পারফেক্ট লাগত অঙ্কিতাকে।

https://www.instagram.com/p/CQDbLBnr3x0/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CQDZ7RZrvKS/?utm_medium=copy_link

সুশান্তের প্রথম মৃত‍্যুবার্ষিকীর আগের দিন রাতে পূজার আয়োজনও করেছিলেন অঙ্কিতা। হোমের আগুন ও পূজা সামগ্রীর কিছু ঝলক একটি ভিডিওতে শেয়ার করেন অভিনেত্রী। তবে সেখানে অঙ্কিতাকে দেখা যায়নি। সুশান্ত ও অঙ্কিতা সাত বছর ধরে সম্পর্কে ছিলেন। প্রেমের সূত্রপাত হয়েছিল সেই ‘পবিত্র রিসতা’র সময় থেকে।

https://www.instagram.com/p/CQDS8MnrdSf/?utm_medium=copy_link

কিন্তু সুশান্ত বড়পর্দায় অভিষেক করার পরপরই তাঁদের সম্পর্কে ভাঙন ধরে। রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত অপরদিকে ভিকি জৈনের সঙ্গে নতুন জীবন শুরু করেন অঙ্কিতা।
কিন্তু বিচ্ছেদের অনেকদিন পর পর্যন্ত প্রাক্তন প্রেমিকের ছবি অঙ্কিতার ফ্ল‍্যাটে টাঙানো ছিল। গত বছরের ১৪ জুন সুশান্তের মৃত‍্যুর খবর শুনে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। প্রয়াত অভিনেতার জন‍্য বিচারের দাবিতে সরব হতে দেখা গিয়েছিল তাঁকে। সময়ের সঙ্গে সঙ্গে কষ্ট লাঘব হলেও সুশান্তকে এখনো ভুলতে পারেননি অঙ্কিতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর