‘সাবধান ইন্ডিয়া’তে অভিনয় করে ৩ লক্ষ টাকার ডাকাতি! গ্রেফতার দুই অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: ‘সাবধান ইন্ডিয়া’ (savdhaan India), ‘ক্রাইম পেট্রোল’ (crime patrol) শো দুটি দীর্ঘদিন ধরে অপরাধ জগৎ সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করে এসেছে। কিন্তু এই শোগুলিতে অভিনয় করেও আবার লক্ষাধিক টাকার ডাকাতি! শুনতে অবাক লাগলেও বাস্তবেই এমন ঘটনা ঘটেছে। তিন লক্ষ টাকার ডাকাতি করে পুলিসের জালে ধরা পড়েছেন দুই মহিলা যারা কিনা ওই দুই শোয়ের অভিনেত্রী। মুম্বই পুলিস গ্রেফতার করে দুই মহিলাকে।

জানা গিয়েছে, সুরভি শ্রীবাস্তব ও মোহসিনা শেখ নামের ওই দুই মহিলা অ্যারে কলোনিতে এক বন্ধুর গেস্ট হাউসে থাকতে গিয়েছিলেন। গত ১৮ মে বন্ধুর ওই গেস্ট হাউসে গিয়ে ওঠেন তাঁরা। সেখানে আগে থেকেই এক মহিলা থাকছিলেন যিনি নিজের লকারে ৩ লক্ষ ২৮ হাজার টাকা রেখেছিলেন। সুরভি ও মোহসিনার বিরুদ্ধে ওই মহিলা তাঁর টাকা চুরির অভিযোগ দায়ের করেছেন।

savdhaanindia 1614597361
মহিলার অভিযোগ পেয়ে কলোনির সিসিটিভি ফুটেজ চেক করে পুলিস। সেখানে স্পষ্ট দুই মহিলাকে টাকা চুরি করে পালাতে দেখা যায়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতেই দুই মহিলাকে গ্রেফতার করে পুলিস। জেরায় তাঁরা নিজেদের অপরাধ স্বীকারও করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩৮০ ধারায় মামলা দায়ের হয়েছে দুই অভিযুক্তের বিরুদ্ধে।

দুজনের কাছ থেকে ৫০০০০ টাকা উদ্ধার করেছে পুলিস। ইতিমধ‍্যেই দুই অভিযুক্তকে আদালতে পেশ করা হয়েছে। আগামী ২৩ জুন পর্যন্ত অভিযুক্তদের পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। উল্লেখ‍্য, এই দুই অভিযুক্ত মহিলাই সাবধান ইন্ডিয়া, ক্রাইম পেট্রোল সহ কিছু হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন। এই দুই জনপ্রিয় টিভি শো তে ছোট কিছু চরিত্রে অভিনয় করেছেন অভিযুক্ত দুই মহিলা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর