নামাজ পড়তে যাচ্ছিল পুলিশ অফিসার, গুলি করে হত্যা করল জঙ্গিরা! রইল রোমহর্ষক ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ জম্মু কাশ্মীরের শ্রীনগরের কনিপোরায় নামাজ পড়তে মসজিদে যাওয়া পুলিশ ইনস্পেকটর পারভেজ আহমেদ ডারকে জঙ্গিরা গুলি করে হত্যা করে দেয়। পারভেজ কাউন্টার ইন্টেলিজেন্সে কর্মরত ছিলেন। এই হামলা মঙ্গলবার রাত প্রায় ৮ঃ১৫ নাগাদ হয়। দুইজন জঙ্গি মিলে ওই পুলিশকর্মীর উপর গুলি চালিয়েছিল।

জম্মু কাশ্মীর পুলিশ জানায়, পুলিশ ইনস্পেক্টর পারভেজ আহমেদ মসজিদে নামাজ পড়তে যাচ্ছিলেন, আর সেই সময় দু’জন জঙ্গি ওনার উপর গুলি চালায়। জঙ্গিদের হামলার পর ওনাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসা চলাকালীন ওনার মৃত্যু হয়।

পুরো ঘটনা সিসিটিভিতে বন্দি হয়েছে। ভিডিওতে দুজন জঙ্গিকে পিস্তল নিয়ে পারভেজ আহমেদকে পিছন থেকে ফায়ার করতে দেখা যাচ্ছে। এই ঘটনায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকা ঘিরে ফেলে কয়েকজন সন্দেহভাজনকে জিজ্ঞাসাও করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, জঙ্গিরা আগে থেকেই সেখানে পারভেজের অপেক্ষা করছিল। সে আসতেই তাঁকে পিছন থেকে গুলি করে পালিয়ে যায়। পারভেজ আহমেদ ডার ২০০০ ব্যাচের পুলিশ আধিকারিক।

পারভেজ আহমেদের খুনের দায় নিজেদের ঘাড়ে নিয়েছে জঙ্গি সংগঠন দ্য রেজিস্ট্রান্ট ফ্রন্ট। জঙ্গি সংগঠন এটিকে টার্গেট কিলিং আখ্যা দিয়ে কাশ্মীরি যুবকদের সঙ্গে প্রতারণা করা পুলিশের জওয়ানদের হুঁশিয়ারি দিয়েছে। এর আগেও ১৭ জুন জঙ্গিরা শ্রীনগরের পুরনো শহরের ঈদগাহ এলাকায় এক পুলিশকর্মীকে খুন করেছিল।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর