কর্ণ-রাধিকার কাহিনির ৩৫০ পর্ব পার, সেলিব্রেশনের ছবি শেয়ার করলেন স্বস্তিকা

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে ৩৫০ পর্ব পার করে ফেলল ‘কী করে বলবো তোমায়’ (ki kore bolbo tomay)। টিআরপির দৌড়ে এক থেকে দশের মধ‍্যে থাকতে না পারলেও দর্শকদের মনের খুব কাছাকাছি এসে গিয়েছেন কর্ণ রাধিকা ওরফে ক্রুশাল আহুজা এবং স্বস্তিকা দত্ত (swastika dutta)। সেই কারণেই তো এত পর্ব পেরিয়েও এখনো একই রকম জনপ্রিয় রয়েছে এই সিরিয়াল।

সিরিয়াল ৩৫০ পর্ব পার করে ফেলল, সেলিব্রেশন তো বনতা হ‍্যায়! কিছুদিন আগেই মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় অনুমতি দিয়েছেন নতুন করে ফ্লোরে শুটিং করার। তাই সেটে ফিরেই ৩৫০ পর্বের সেলিব্রেশন করল কী করে বলবো তোমায় টিম। আনা হয়েছিল একটি বড়সড় কেক। তাতে ক্রিম দিয়ে লেখা ‘কেকেবিটি ৩৫০ এপিসোড’। অর্থাৎ কী করে বলবো তোমায় এর ৩৫০ এপিসোড।

swastika dutta
সেলিব্রেশনের ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন স্বস্তিকা। এই সিরিয়ালে রাধিকা চরিত্রে অভিনয় করছেন তিনি। অভিনেত্রী লিখেছেন, ‘কী করে বলবো তোমায়, আমার কাছে একটা আবেগ। সবাইকে ধন‍্যবাদ এত সফল ৩৫০ এপিসোডের জন‍্য। চলতে থাকবে’। অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাদের প্রিয় রাধিকাকে।

লকডাউনের সময়েও সিরিয়াল বন্ধ রাখেননি টিম। গত বারের লকডাউন থেকে শিক্ষা নিয়ে এবারে শুট ফ্রম হোম করে সিরিয়ালকে সচল রেখেছিলেন কলাকুশলীরা। সংবাদ মাধ‍্যমকে তখন স্বস্তিকা জানিয়েছিলেন বাড়ি থেকে শুট করা বাস্তবিকই যথেষ্ট চাপের ব‍্যাপার। ক‍্যামেরা সেট করা থেকে নিজের মেকআপ, পোশাক সব নিজেই করতে গিয়ে অনেকটা বেশি সময় দিতে হচ্ছিল স্বস্তিকাকে।

https://www.instagram.com/p/CQd02fBjgD6/?utm_medium=copy_link

বড়পর্দা দিয়েই অভিনয় জগতে প্রবেশ স্বস্তিকার তবে এই মুহূর্তে ছোটপর্দাতেই দেখা যাচ্ছে স্বস্তিকাকে। ‘রাধিকা’র বেশে সবাইকে মুগ্ধ করে রেখেছেন অভিনেত্রী। ২০১৫ সালে বনি কৌশানি অভিনীত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখেন স্বস্তিকা। এরপর একে একে ভজ গোবিন্দ ও বিজয়িনী সিরিয়ালে নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর