হাজার পর্বে পৌঁছাতেই দুঃসংবাদ! ‘কৃষ্ণকলি’তে শেষ হচ্ছে নিখিলের সফর, অন‍্য সিরিয়ালে নাম লেখালেন নীল

বাংলাহান্ট ডেস্ক: সবেমাত্র হাজার পর্ব উদযাপন করেছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল (serial) ‘কৃষ্ণকলি’ (krishnakali)। ২০১৮ তে শুরু হয়েছিল এই ধারাবাহিক। যত দিন গিয়েছে ততই পাল্লা দিয়ে বেড়েছে সিরিয়ালটির জনপ্রিয়তা। সেই সঙ্গে নিখিল শ‍্যামার জুটিও হয়ে উঠেছে সুপারহিট। এখন নিখিল (nikhil) শ‍্যামার (shyama) বয়স হয়েছে। মেয়ে কৃষ্ণার বিয়েও হয়ে গিয়েছে। কিন্তু দুজনের সম্পর্কে রসায়ন এতটুকুও ফিকে হয়নি।

কৃষ্ণা অনিরুদ্ধর নতুন নতুন প্রেমের থেকে এখনো নিখিল শ‍্যামার পুরনো প্রেমই বেশি জনপ্রিয়। দর্শকদের মতেও তাঁরা সেরা জুটি। একের পর এক টুইস্ট এনে কমতে থাকা টিআরপিকে আবারো প্রথম দশের মধ‍্যে তুলে এনেছেন সিরিয়ালের নির্মাতারা। মেয়ে কৃষ্ণার পাশাপাশি এখন দেখানো হচ্ছে শিবাকেও যাকে কিনা নিজের হারানো ছেলে বলে মনে করছে শ‍্যামা।

   

77162690
কিছুদিন আগেই দেখানো হয়েছে শ‍্যামার শ্বশুরমশাই অর্থাৎ নিখিলের বাবার মৃত‍্যু। সেই ধাক্কা দর্শকরা সামলে উঠতে না উঠতেই আবারো এক টুইস্ট। কৃষ্ণকলি দর্শকদের এবার বিদায় জানাতে হতে পারে খোদ নিখিলকে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হচ্ছে এই সিরিয়ালে নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য্যের (neel bhattacharya) সফর।

সম্প্রতি দেখানো প্রোমোতেও মিলেছে তেমনি আভাস। সেখানে দেখা গিয়েছে, শ‍্যামার সঙ্গে মঞ্চে গান গাইতে উঠেছে নিখিল। তখনি আড়াল থেকে কেউ গুলি করে নিখিলকে। গল্পের নায়কের মৃত‍্যু হলে বড়সড় একটা টুইস্ট তো আসবেই। সূত্রের খবর, ইতিমধ‍্যেই অন‍্য একটি সিরিয়ালে অভিনয়ের জন‍্য হ‍্যাঁ বলে দিয়েছেন নীল। প্রোমো শুটও শুরু হয়ে গিয়েছে। তাই শ‍্যামা নিখিলের জুটি ভেঙে গেলেও নীল অনুরাগীদের বেশি মন খারাপ করার কারণ নেই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর