‘যাদু কি ঝাপ্পি’! বৃদ্ধাকে জড়িয়ে ধরে আদর করছে হনুমান, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ সংক্রমণের এই কঠিন সময়ে মানুষ যখন আমোদ আহ্লাদ থেকে কিছুটা দূরে রয়েছে, সেইসময় নেটদুনিয়ার ভাইরাল ভিডিও (viral video) কিছুটা হলেও আনন্দের সঞ্চার ঘটায় মানুষের মনে। যা দেখে নিজের অজান্তেই হেসে ওঠে নেটনাগরিকরা। সম্প্রত্তি দিনে সেরকমই একটি ভাইরাল ভিডিও দেখে আবেগে ভাসলেন নেটদুনিয়ার বাসিন্দারা।

প্রেম বলুন বা ভালোবাসা প্রতিটি প্রাণীর মধ্যেই কম বেশি থাকে। দুপেয়ী মানুষ হোক কিংবা চারপেয়ী জন্তু, সকল প্রাণীর মধ্যেই ভালোবাসা সুপ্ত অবস্থায় থাকে। মানুষ সহজেই নিজের ভালোবাসার প্রকাশ করতে পারলেও, জীবজন্তুদের ভালোবাসা প্রকাশের ভঙ্গিটা কিছুটা অন্যরকম হয়ে থাকে। কাকে, কখন, কোথায় আর কিভাবে যে তাঁদের ভালোলেগে যাবে, তা বলা খুবই মুশকিল।

   

তবে সম্প্রতি দিনে স্যোশাল মিডিয়ায় এক হনুমানের (monkey) আদরের বহর দেখে আবেগে ভেসে গিয়েছে নেটজনতারা। আগে দেখে নিন সেই ভিডিও-

https://twitter.com/indiacom/status/1407710425991442432

ভিডিওতে দেখা যাচ্ছে এক বৃদ্ধা মহিলা বিছানায় শুয়ে রয়েছেন। তাঁর ঠিক পাশেই এসে বসেছে একটি হনুমান। বৃদ্ধা মহিলা স্নেহের হাতে হনুমানের পিঠে হাত বুলিয়ে দিতেই, হনুমানও ‘যাদু কি জাপ্পি’ দিলেন বৃদ্ধা মহিলাকে। জানা গিয়েছে, ওই বৃদ্ধা মহিলা ভানওয়ারি দেবী, যিনি যোধপুরর বাসিন্দা।

ভিডিওতে দেখা যায়, ভানওয়ারি দেবীকে ঠিক একটি বাচ্চার মত করেই জড়িয়ে ধরে আদর করছে হনুমানটি। কোনদিকে কোন ভ্রূক্ষেপ নেই হনুমানের। বৃদ্ধা মহিলাকে আদর করে ভালোবাসায় ভরিয়ে দিয়ে, দরজা দিয়ে নিজের মনেই বেরিয়ে যায় হনুমানটি। পাশে এক মহিলা সমস্ত ঘটনাটি দেখে, ভক্তিভরে জোড় হাত করে দাঁড়িয়েছিলেন। স্যোশাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার হতেই, মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

ad2
Avatar
Smita Hari

সম্পর্কিত খবর