ফেসবুকে ভারতের যুবকের সঙ্গে প্রেমে মজল পাকিস্তানি যুবতী, বিয়ের জন্য মোদী সরকারের কাছে আর্জি

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানি (Pakistan) এক যুবতী ফেসবুকে ভারতের (India) এক যুবককে মন দিয়ে বসেছে। কিন্তু তাঁদের এই ভালোবাসার মধ্যে সীমান্ত চলে আসায় সমস্যা হচ্ছে। পাকিস্তানি নাগরিক সুমন রন্তিলাল ভারতে এসে সঙ্গীকে বিয়ে করার জন্য মোদী সরকারের কাছে বিশেষ অনুমতি দেওয়ার আবেদন জানিয়েছে।

একটি ইংরেজি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সুমন পাকিস্তানের করাচিতে শিক্ষকতার কাজ করে। ২০১৯-এর সেপ্টেম্বর মাসে তাঁর পরিচয় ভারতের গুরুদাসপুরের বাসিন্দা অমিত শর্মার সঙ্গে হয়। দুজনের বন্ধুত্ব ভালোবাসায় বদলে যায়। তবে এখনও তাঁরা একে অপরকে সামনা-সামনি চাক্ষুষ করেনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁরা একে অপরের সঙ্গে এতটাই মিলে মিশে গিয়েছে যে, এখন একে অপরকে ছাড়া আর থাকবে না বলে জানিয়েছে।

সুমন জানিয়েছে, ‘আমি ভারতে গিয়ে অমিতের সঙ্গে বিয়ে করার জন্য অপেক্ষায় আছি।” সুমন আর অমিতের সাক্ষাৎ ২০১৯ সালে ফেসবুকের মাধ্যমে হয়েছিল। সুমন অনেক মাস ধরেই ভারতে আসার অপেক্ষা করছে। কিন্তু গত বছরের মার্চ মাস থেকে করোনা মহামারীর জন্য জারি লকডাউনের কারণে দুই দেশের মধ্যে যাতায়াত সম্পূর্ণ ভাবে বন্ধ রয়েছে। আর এই কারণে সুমন এখনও ভিসা পায়নি।

গুরুদাসপুরের একটি প্রাইভেট কোম্পানির সেলেস ম্যানেজারের চাকরি করা অমিত জানায়, সে জন্মাষ্টমীতে করাচির ছবি ফেসবুকে দেখছিল। আর সেই সময় তাঁর নজর সুমনের উপর পড়ে। এরপর সে সুমনকে মেসেজ করে। সুমন তৎক্ষণাৎ জবাব না দিলেও, কিছুদিন পর তাঁর মেসেজের সাড়া দেয়। এরপর থেকে তাঁদের মধ্যে ধীরে ধীরে বন্ধুত্ব গাঢ় হতে থাকে। ফোনেও আলাপচারিতা শুরু হয়। নভেম্বর মাসে অমিত বিয়ের প্রস্তাব দেয় সুমনকে। আর সুমনও দেরী না করে হ্যাঁ করে দেয়।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর