পরকীয়া মত্ত শ্রীলেখা! ‘১২ সেকেন্ডস’-এ রহস্য উন্মোচন করল শিলাজিৎ

বাংলাহান্ট ডেস্কঃ রূপোলী পর্দায় এবার স্বামী স্ত্রীর জুটি বেঁধে ফিরছেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra) ও সংগীত শিল্পী শিলাজিৎ মজুমদার (silajit majumdar)। অংশুমান বন্দ্যোপাধ্যায় পরিচালিত ইরোটিক থ্রিলার ‘১২ সেকেন্ডস’-এ (12 Seconds) দেখা যাবে এই জুটিকে। স্বামী থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়ে পড়া স্ত্রীর এই গল্প সীমা ক্ষেত্রী উপস্থাপিত Quantum & Shades প্রোডাকশনের হাত ধরেই মুক্তি পাবে OTT প্ল্যাটফর্মে।

মুখ্য চরিত্রে শ্রীলেখা মিত্র ও শিলাজিৎ মজুমদারের পাশাপাশি এই শর্টফিল্মে দেখা যাবে এনাক্ষী চৌধুরী এবং অরূপ দেবকেও। অংশুমান বন্দ্যোপাধ্যায়ের গল্প ও মূল ভাবনা নিয়ে ছবির চিত্রনাট্য লিখেছেন সুপর্ণা ঘোষ মিত্র। এডিটে অরিজিৎ বোস, ক্যামেরায় সুমনজিৎ রায় এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকে রয়েছেন রুদ্র সরকার। shorted.in-র মাধ্যমে আগামী ২৩ ও ২৪ শে জুলাই ছবিটির স্পেশ্যাল স্ট্রিমিং হবে।

hbb

স্বল্প দৈর্ঘ্যের এই ছবিতে শ্রীলেখা মিত্র ও শিলাজিৎ মজুমদারকে স্বামী স্ত্রীর চরিত্রে দেখা যাবে। যেখানে তাঁদের ছেলে কোকেনে আসক্ত এবং মেয়ে বয়সে অনেক বড় একজন বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছে। স্বামী থাকা সত্ত্বেও স্ত্রীয়ের পরকীয়ার কথা জানতে পেরে যাওয়ার পর কি হয়, সেটাই দেখার জন্য ছবি মুক্তির অপেক্ষা করতে হবে দর্শকদের।

ছবি প্রসঙ্গে পরিচালক অংশুমান জানিয়েছেন, ‘শুধুমাত্র খুনের রহস্য নয় ‘১২ সেকেন্ডস’, সাসপেন্স ছবিটির পরতে পরতে লুকিয়ে রয়েছে। মানুষের ‘ভিতরের আমি’ এবং ‘বাইরের আমি’র মধ্যেকার অন্তর্দ্বন্দ্বের মধ্যে থেকে ‘গোপন আমি’র হদিশ পেতেই এই ছবি তৈরি করা’।

jvvcv

শ্রীলেখা মিত্র জানিয়েছেন, ‘এই ছবি করার একাধিক আকর্ষণ রয়েছে। ভালো গল্প, নতুনদের সঙ্গে কাজের মজা, তারউপর শিলাজিৎ-র সঙ্গে কাজের সুযোগ’। অন্যদিকে শিলাজিৎ জানিয়েছেন, ‘চিত্রনাট্য বেশ ইন্টারেস্টিং লাগায় রাজী হই। সৈকতের লেখা এবং রুদ্রর মিউজিকে ছবিতে একটি বাংলা র‌্যাপ গানও আছে আমার। বেশ ভালো অভিজ্ঞতা’।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর