নিজের বৌমাকেই ধর্ষণ করল কনস্টেবল শ্বশুর, জানাজানি হতেই তালাক দিল পুলিশ অফিসার স্বামী

বাংলা হান্ট ডেস্কঃ নিজের শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন উত্তর প্রদেশের এক মুসলিম মহিলা। অভিযুক্ত শ্বশুর আবার উত্তর প্রদেশ পুলিশে কর্মরত কনস্টেবল। পাশাপাশি এই ঘটনায় স্বামীকে কাঠগড়ায় তুলেছেন নির্যাতিতা। তিনি অভিযোগ করে জানিয়েছেন, শ্বশুর ধর্ষণ করেছে শুনেই স্বামী তিন তালাক দিয়ে দেয়। তিনি এও জানান যে, পণের জন্য লাগাতার তাঁর উপর অত্যাচার করত শ্বশুরবাড়ির লোকজন।

ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের মেরঠ জেলায়। মেরঠের থানায় পুলিশ কনস্টেবলের পদে আছে অভিযুক্ত শ্বশুর নাজির আহমেদ। আবার মহিলার স্বামী মেরঠ কোতোয়ালির পুলিশ অফিসার। আইনের রক্ষকের বাড়িতেই ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধ এবং তিন তালাকের মতো অবৈধ কুপ্রথা ঘটল।

   

নির্যাতিতা মহিলা জানান, গত বুধবার রাতে তিনি বাড়িতে একাই ছিলেন। আর সেই সুযোগে পিতৃতুল্য শ্বশুর তাঁকে ধর্ষণ করে। পুলিশ কনস্টেবল নাজির ধর্ষণের কথা কাউকে জানালে খুন করারও হুমকি দেয় ছেলের বউকে। যদিও, মুখ বুজে নির্যাতন সইবে না বলেই স্বামী আবিদকে গোটা ঘটনা জানান নির্যাতিতা। কিন্তু স্বামী এই দুঃসময়ে তাঁর পাশে দাঁড়ানোর বদলে, তাঁকে তিন তালাক দিয়ে দেয়।

নির্যাতিতা জানান, তিন বছর আগে আবিদের সঙ্গে বিয়ে হয় তাঁর। আর বিয়ের পর থেকেই পণের জন্য তাঁর উপর আগাতার অত্যাচার করতে থাকে শ্বশুরবাড়ির লোকেরা। আর সবশেষে সুযোগ বুঝে ধর্ষণও করে দেয় শ্বশুর।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর