বাইশ বছর পেরিয়ে এসে আবারো বিয়ের শখ জাগল রূপঙ্করের! প্রকাশ‍্যেই দিলেন প্রস্তাব

বাংলাহান্ট ডেস্ক: রূপঙ্কর বাগচীকে (rupankar bagchi) কে না চেনেন? কম দিন তো হল না তাঁর টলিউড ইন্ডাস্ট্রিতে। দীর্ঘদিন ধরেই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন রূপঙ্কর। দিন দিন সেই জনপ্রিয়তা আরও বাড়ছে। টলিউডের প্রথম সারির গায়কদের মধ্যেই থাকবে তাঁর নাম। প্লেব্যাক থেকে নিজের অ্যালবাম সবেতেই সমান জনপ্রিয় রূপঙ্কর।

তবে গায়ক ছাড়াও আরেকটি পরিচয় আছে তাঁর যা হয়তো অনেকেই জানেন না। মঞ্চাভিনেতা রূপঙ্কর, নাটকে রীতিমতো দাপটের সঙ্গে অভিনয় করেন তিনি। বেশ কিছু নাটকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি টেলিভিশনেও অভিনয় করেছেন দাপটের সঙ্গে। কিন্তু এবার একটু অন‍্য রকম ইচ্ছে জেগেছে রূপঙ্করের।

Rupankar Bagchi 2020 3
পঞ্চাশের দোরগোড়ায় এসে আবারো বিয়ের পিঁড়িতে বসার শখ জেগেছে গায়কের। এমনকি বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেছেন তিনি। শুধু এবার অপর পক্ষ থেকে সম্মতির পালা। কিন্তু অপর পক্ষে আছে টা কে? এই বয়সে এসে নতুন করে কাকে বিয়ে করতে চান রূপঙ্কর। উত্তরটা রয়েছে তাঁর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলেই।

আসলে এতদিন যার সঙ্গে ঘর করেছেন তাঁকেই আবার বিয়ে করতে চান রূপঙ্কর। অর্থাৎ স্ত্রী চৈতালি লাহিড়ী। বিবাহ বার্ষিকী উপলক্ষে স্ত্রীকেই আবারো বিয়ের প্রস্তাব দিয়েছেন রূপঙ্কর। স্ত্রী চৈতালির সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘ডার্লিং আমি কি আবার তোমাকে বিয়ে করতে পারি?’

https://www.instagram.com/p/CQokTK4gd3c/?utm_medium=copy_link

রূপঙ্করের পোস্টে শুভেচ্ছা জানানোর ঢল নেমেছে অনুরাগীদের। পাশাপাশি ইন্ডাস্ট্রির সতীর্থরাও শুভেচ্ছা জানিয়েছেন রূপঙ্কর ও চৈতালিকে। শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা সুজয় প্রসাদ ও জয়জিৎ ব‍্যানার্জি। ১৯৯৯ সালে চৈতালি লাহিড়ীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রূপঙ্কর। আজ এত বছর পেরিয়েও তাঁদের সম্পর্কটা নতুনের মতোই রয়ে গিয়েছে। এর আগে ১৫ তম বিবাহ বার্ষিকীতে রূপঙ্কর চৈতালি দুজনেই দেহদান করেছিলেন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর