হেস্টিংসে বিজেপির কর্মসমিতির বৈঠকে অনুপস্থিত অনেকেই, বাড়ল জল্পনা

বাংলা হান্ট ডেস্কঃ আজ মঙ্গলবার বিজেপির হেস্টিং দফতরে চলে কর্মসমিতির বৈঠক। এই বৈঠকে বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ সহ রাজ্যের অনেক শীর্ষ নেতারাই উপস্থিত আছেন। এছাড়াও কেন্দ্রের নেতাদের মধ্যে অমিত মালব্য এবং অরবিন্দ মেননরা উপস্থিত রয়েছেন। তবে এই গুরুত্বপূর্ণ বৈঠকে দেখা মিলল না বিজেপির রাষ্ট্রীয় মহাসচিব তথা বঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র। এছাড়াও এই বৈঠকে অনুপস্থিত রয়েছেন বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়ও।

তবে কৈলাস বিজয়বর্গীয় উপস্থিত না থাকলেও অমিত মালব্য এবং অরবিন্দ মেনন সশরীরে এই বৈঠকে উপস্থিত হয়েছেন। এছাড়াও শিবপ্রকাশ এই বৈঠকে ভার্চুয়ালি যোগ দিয়েছেন। বিগত কয়েক বছর ধরে বঙ্গ বিজেপির পর্যবেক্ষক থাকা কৈলাস বিজয়বর্গীয়র এই বৈঠকে গরহাজির থাকা নিয়ে অনেক প্রশ্ন উঠছে।

তবে এটাই প্রথম নয় যে, বঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় কোনও বৈঠকে অনুপস্থিত থাকলেন। ২ মে ফল ঘোষণার পর থেকেই ওনাকে বঙ্গ বিজেপির আর কোনও বৈঠকে দেখা যায়নি। এছাড়াও ওনাকে নিয়ে বিজেপির অন্দরেও অনেক ক্ষোভ রয়েছে। কিছুদিন আগে বিজেপির দফতরের বাইরে ওনার বিরুদ্ধে পোস্টারও পড়েছিল।

তবে কিছুদিন ধরে জল্পনার সৃষ্টি করা বিজেপি নেতা সব্যসাচী দত্ত এই বৈঠকে উপস্থিত ছিলেন। নির্বাচনী ফল প্রকাশ হওয়ার পর থেকে বেসুরো হওয়া সব্যসাচীবাবুর বৈঠকে যোগদান, বিজেপির জন্য কিছুটা হলেও স্বস্তির খবর। কদিন আগে বিজেপির ঘরছাড়া কর্মীদের তালিকা পাঠিয়ে দলের পাশে দাঁড়ানোর আশ্বাস দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়ের অনুপস্থিতি আবারও ভাবাচ্ছে বিজেপিকে।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর