বিধবা মহিলাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, ফের নৃশংসতার সাক্ষী হয়ে রইল বাংলা

বাংলা হান্ট ডেস্কঃ ফের নৃশংসতার সাক্ষী হয়ে রইল বাংলা। এবার বিধবা মহিলাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের ঘটনা ঘটে গেল পূর্ব বর্ধমান জেলার গলসিতে। ঘটনার খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

নির্যাতিতা মহিলার মেয়ে জানান, মধ্যরাতে উত্তম বাউরী নামের এক ব্যক্তি তাঁর মাকে পাশেই একটি মোবাইল টাওয়ারের কাছে নিয়ে যায়। সেখানে মা বাধা দিলে, মাকে মারধোর করে দাঁত ভেঙে দেওয়া হয়। এরপরই তাঁর সঙ্গে ঘটে পৈশাচিক ঘটনা। এলাকার মানুষ ওই মহিলাকে পরের দিন ভোর বেলায় সেখানে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন।

   

নির্যাতিতার পরিবারের অভিযোগের পর অভিযুক্ত উত্তম বাউরীকে গ্রেফতার করা গলসি থানার পুলিশ। নির্যাতিতার পরিবার জানান, দীর্ঘদিন ধরেই উত্তম ওই মহিলাকে কুপ্রস্তাব দিত, চারিদিকে তাঁকে নিয়ে সমালোচনা হবে দেখে সে লজ্জা আর ভয়ে কোনদিনও মুখ খোলেনি। আর এবার তাঁকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় উত্তম সহ আরও তিন-চারজন। এরপরই ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে তাঁর উপর চলে অমানবিক অত্যাচার।

পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পর প্রধান অভিযুক্ত উত্তম বাউরীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে গলসি থানার পুলিশ।

ad2
Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর