দূর্গাপুজোর খুঁটিপূজায় মদন মিত্রের সঙ্গে হাজির ‘কৃষ্ণকলি’ তিয়াশা, জুটিতে বাজালেন ঢাক

বাংলাহান্ট ডেস্ক: তৃণমূল বিধায়ক মদন মিত্রের (madan mitra) সঙ্গে অভিনেত্রী তিয়াশা রায়ের (tiyasha roy) যে বেশ ভাল একটা সম্পর্ক রয়েছে তা জানেন অনেকেই। আনুষ্ঠানিক ভাবে দলে যোগ না দিলেও তিয়াশা যে তৃণমূল ঘনিষ্ঠ সে তথ‍্য নতুন নয়। একুশের বিধানসভা নির্বাচনের সময় তৃণমূলের হয়ে প্রচার করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এবার দূর্গাপুজোর খুঁটি পূজার অনুষ্ঠানে মদন মিত্রের সঙ্গে উপস্থিত হলেন ‘কৃষ্ণকলি’ অভিনেত্রী।

নবম বর্ষে পা দিল দুর্বার কমিটির দূর্গাপুজো। সম্প্রতি এখানে দূর্গোৎসবের খুঁটিপুজোর আয়োজন করা হয়েছিল। আমন্ত্রিত ছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। তবে তিনি একা সেখানে যাননি। সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন তিয়াশাকেও। সাদা পাজামা পাঞ্জাবি পরা মদনের পাশে লাল সাদা কাজের ম‍্যাক্সি ড্রেসে দেখা মিলল ‘শ‍্যামা’র।

   

1625235281915
গোটা অনুষ্ঠানে একবারের জন‍্যও মদন মিত্রের পাশ থেকে সরেননি তিয়াশা। একসঙ্গে খুঁটি পোঁতা থেকে শুরু করে ঢাকে কাঠি দিতেও দেখা গেল দুজনকে। তিয়াশার পাশে দাঁড়িয়ে একই ঢাক বাজালেন মদন। মাঝে মধ‍্যে তিয়াশার কানের কাছে মুখ নিয়েও কথা বলছিলেন বিধায়ক। এদিনের ভিডিও নেটমাধ‍্যমে শেয়ার করেছেন খোদ মদন মিত্র।

1625235281904
অবশ‍্য এটাই প্রথম নয়। এর আগে বেলঘরিয়ার খাটু শ‍্যাম মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় তিয়াশার সঙ্গে জুটি বেঁধে গিয়েছিলেন মদন মিত্র। কামারহাটিতে ত্রাণ বিলি করার সময়েও বিধায়কের পাশে উপস্থিত ছিলেন অভিনেত্রী। বিধানসভা নির্বাচনে কৃষ্ণকলির নায়িকা ও খলনায়িকাকে একসঙ্গে দেখা গিয়েছিল তৃণমূলের হয়ে ভোট প্রচারে। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সভায় উপস্থিত ছিলেন শ‍্যামা ও রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ।

https://www.instagram.com/tv/CQvJfegF9as/?utm_medium=copy_link

মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের প্রতি ভালবাসা থেকেই প্রচারে অংশ নেন তাঁরা। এদিন মুখ‍্যমন্ত্রীর সঙ্গে সেলফি তুলতে দেখা যায় তিয়াশা ও শ্রীময়ীকে। ছবির ক‍্যাপশনে ‘জয় বাংলা’ স্লোগানও দেন শ্রীময়ী। তৃণমূল প্রার্থী তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের হয়েও প্রচার করেছিলেন শ্রীময়ী ও তিয়াশা।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর