লজ্জাজনক! ‘অ্যাডাল্ট ফিল্ম’ দেখতে গিয়ে মাসির কাছে ধরা পড়েছিলেন বিক্রান্ত

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অন‍্যতম দক্ষ একজন অভিনেতা বিক্রান্ত মাসে (vikrant massey)। একাধিক ছবি এবং ওয়েব সিরিজে অভিনয় প্রতিভা দেখিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। সদ‍্য মুক্তি পেয়েছে বিক্রান্ত ও তাপসী পন্নু অভিনীত ছবি ‘হাসিন দিলরুবা’ মুক্তি পেয়েছে। ছবিতে অভিনেত্রীর সঙ্গে বেশ ঘনিষ্ঠ দৃশ‍্যে অভিনয় করতে হয়েছে বিক্রান্তকে। কিন্তু একটা সময় এমন ‘বড়দের ছবি’ (adult film) দেখার জন‍্যই চরম লজ্জায় পড়েছিলেন অভিনেতা।

তখন অবশ‍্য বিক্রান্তের বয়স অনেক কম। দিদার বাড়িতে নিজের তুতো ভাইদের সঙ্গে বসে অ্যাডাল্ট ফিল্ম দেখছিলেন তিনি। তখনি সেই ঘরে চলে আসেন বিক্রান্তের মাসি। অভিনেতা বলেন, তিনি ভাবতে পারেননি রাত তিনটের সময় মাসি চলে আসতে পারেন। তারপর অত‍্যন্ত লজ্জিত হয়ে সেখান থেকে চলে যান তাঁরা।

983004 vikrantmassey
অবশ‍্য বিক্রান্তের মাসি তাঁর মাকে কিছু জানাননি। তিনি সম্ভবত বুঝতে পেরেছিলেন ছেলেরা বড় হয়ে গিয়েছে। এরপরেও দিদার বাড়িতে বেশ কিছুদিন ছিলেন অভিনেতা। কোনো কাজের সময় মাসির মুখোমুখি হয়ে গেলে মাসির চোখের দিকে তাকাতেও লজ্জা পেতেন বিক্রান্ত। ‘হাসিন দিলরুবা’ ছবির প্রচারের সময় এই গল্প নিজের মুখেই বলেন বিক্রান্ত। তিনি জানান, এটা তাঁর জীবনের সবথেকে লজ্জাজনক ঘটনা।

ছবির অন‍্য অভিনেতা অভিনেত্রী তাপসী পন্নু ও হর্ষবর্ধন রানেও জানান তাঁদের এই ধরনের ঘটনর কথা। তাপসীজানান, ছোটবেলায় তাঁর বাবা যাই দেখতেন তাই দেখতে চাইতেন তিনি। কোনো ঘনিষ্ঠ দৃশ‍্য দেখালেই অস্বস্তিকর পরিবেশ তৈরি হত। তিনি ও তাঁর বোন তখন একে অপরের দিকে তাকাতেন কিন্তু কিছুই বুঝতেন না। হর্ষবর্ধন বলেন, তাঁদের ছোটবেলায় কিছু সস্তা হিন্দি নভেল ও বি গ্রেড সিনেমা পাওয়া যেত। কিন্তু সেগুলিতে কয়েকটি মাত্র দৃশ‍্যের জন‍্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হত।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর