সাড়ে তিন বছর জেল খাটার উক্তির পর সারদা মামলায় শুভেন্দুর গ্রেফতারির দাবি জানালেন কুণাল ঘোষ

বাংলাহান্ট ডেস্কঃ বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) বিরুদ্ধে এবার গ্রেফতারির দাবি তুললেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (kunal ghosh)। সারদা কর্তা সুদীপ্ত সেনের (sudipta sen) জেলে বসে লেখা একটি চিঠি ট্যুইটারে প্রকাশ করে, শুভেন্দু অধিকারীকে গ্রেফতারির দাবি জানালেন তিনি।

রাষ্ট্রপতি, মুখ্যমন্ত্রী এবং সিবিআই ডিরেক্টরদের উদ্দেশ্য করে, গত ডিসেম্বরে সুদীপ্ত সেন জেলে বসে এই চিঠি লিখেছিলেন বলে দাবি করা হচ্ছে। চিঠিতে বিজেপি, তৃণমূল, কংগ্রেস এবং সিপিএমের শীর্ষ স্তরের কয়েক জন নেতার নাম লিখে তাঁদের বিরুদ্ধে সুদীপ্ত সেনের থেকে টাকা নেওয়ার অভিযোগ করা হয়েছে। সেই তালিকায় শুভেন্দু এবং তাঁর ঘনিষ্ঠ রাখাল বেরার নাম রয়েছে বলে দাবি কুণাল ঘোষের।

ট্যুইটারে সেই চিঠির অংশ তুলে ধরে কুণাল ঘোষ লেখেন, ‘সারদা কর্তা সুদীপ্ত সেনের অভিযোগ শুভেন্দু অধিকারী এবং তাঁর ঘনিষ্ঠ রাখাল বেরা তাঁর কাছ থেকে বিপুল অর্থ নিয়েছিলেন। পুলিশ, ইডি এবং সিবিআই-এর কাছে রাখালকে জেরা করা উচিৎ। সেইসঙ্গে তদন্তের স্বার্থে শুভেন্দু অধিকারীকে অবশ্যই গ্রেফতার করা দরকার’।

নতুন করে কুণাল ঘোষের পেশ করা এই চিঠি নিয়ে হইচই পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। বর্তমান সময়ে সারদা মামলায় শুভেন্দু অধিকারীর গ্রেফতারের দাবি জানিয়েছেন কুণাল ঘোষ।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর