আগামী শিকার ফতিমা সানা শেখ, বিচ্ছেদ ঘোষনা করতেই আমিরকে নিয়ে ট্রোল শুরু নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের হেভিওয়েট কাপল আমির খান (aamir khan) ও কিরণ রাওয়ের (kiran rao) বিবাহ বিচ্ছেদ। দীর্ঘ ১৫ বছর পর সংসারে ফাটল, এমনি সব খবর বলিপাড়া মাতিয়ে রেখেছে সপ্তাহের শেষে। এরই মাঝে আরো এক গুঞ্জন আকর্ষণ করেছে নেটিজেনদের। কী সেই গুঞ্জন? না অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima sana shaikh) প্রেমে পড়েই নাকি কিরণের সঙ্গে বিবাহিত জীবনে ইতি টেনেছেন আমির।

বলিউডের হাল হকিকত নিয়ে যারা তেমন খোঁজ খবর রাখেন না তারাও জানবেন আমির ও ফতিমার ‘বিশেষ’ সম্পর্কের কথা। আমির অভিনীত সুপারহিট ছবি ‘দঙ্গল’এর হাত ধরে বলিউডে পা রাখেন ফতিমা। ছবিতে আমিরের মেয়ের ভূমিকায় অভিনয় করলে বাস্তবে কিন্তু একেবারেই অন‍্যরকম আমির ফতিমার সম্পর্ক। শোনা যায়, ফতিমাকে অডিশনে দেখে নিজেই তাঁকে ছবিতে সুযোগ দেন আমির।

2 fatima sana shaikh celebrating eid with aamir khan
তারপর থেকে আর ফতিমাকে পেছন ফিরে তাকাতে হয়নি। খুব বেশি ছবিতে অভিনয় না করলেও যেকটিতে করেছেন আমিরের মাধ‍্যমেই নাকি বেশিরভাগ ছবিতে সুযোগ পেয়েছেন তিনি। অমিতাভ বচ্চন, আমির খান, ক‍্যাটরিনা কাইফের সঙ্গে ‘ঠাগস অফ হিন্দুস্তান’ ছবিতেও অভিনয় করেন ফতিমা। বলা বাহুল‍্য, আমিরের সুপারিশে। এমন বহু পরিচালক, প্রযোজককেই নাকি নিজে যোগাযোগ করে ফতিমাকে ছবিতে নেওয়ার কথা বলেছেন আমির।

মুম্বইয়ের রাস্তায়, বিভিন্ন পার্টিতে একসঙ্গে অনেকেই দেখেছে আমির ফতিমাকে। এরপর আমির ও কিরণ বিবৃতিতে বলেছেন এই বিচ্ছেদের সিদ্ধান্ত নাকি আগে থেকেই নেওয়া ছিল। গুঞ্জনের আগুনে তা ঘিয়ের কাজই করেছে। বিচ্ছেদের ঘোষনা করার পর থেকেই নেটপাড়ায় ট্রোল শুরু হয়ে গিয়েছে আমির ও ফতিমাকে নিয়ে। তবে এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী স্বীকার করেছিলেন আমিরকে তাঁর ভাল লাগে। কিন্তু তাঁকে নিজের মেন্টর বলে মনে করেন তিনি।

শনিবার সকালে একটি লম্বা বিবৃতিতে আমির ও কিরণ জানান অনেক দিন ধরেই বিবাহ বিচ্ছেদ করার পরিকল্পনা করছিলেন তাঁরা। আলাদা হয়ে গেলেও ছেলে আজাদের অভিভাবক থাকবেন দুজনেই। একসঙ্গেই তাকে বড় করে তুলবেন। তাঁরা আরো জানিয়েছেন, তাঁদের সংস্থা ‘পানি ফাউন্ডেশন’ এর জন‍্য যৌথ উদ‍্যোগেই কাজ করবেন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর