দেবযানের জন‍্য প্রথম খেলনা উপহার দিল ‘বড় দাদা’, মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করলেন শ্রেয়া

বাংলাহান্ট ডেস্ক: সদ‍্য সদ‍্য মাতৃত্বের আস্বাদ পেয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল (shreya ghoshal)। বিয়ের ৬ বছর পর মা হলেন শ্রেয়া। গত ২২ মার্চ তাঁর কোল জুড়ে এসেছে পুত্রসন্তান‍। সন্তান জন্মের পরেই সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের সুখবর জানিয়েছিলেন গায়িকা। মা হওয়ার ১১ দিনের মাথায় ছেলের প্রথম ছবি ও নামও প্রকাশ‍্যে এনেছেন তিনি।

এবার আরেকটি মিষ্টি ছবি শেয়ার করলেন শ্রেয়া। ছেলে দেবযানের জন‍্য একটি খেলনা উপহার দিয়েছে তার ‘বড় দাদা’ শার্লক। এই শার্লক হল গায়িকার আদরের পোষ‍্য, এক গোল্ডেন রিট্রিভার। নিজের ছেলের মতোই দেখেন তাঁকে শ্রেয়া। অর্থাৎ সম্পর্কে শার্লক দেবযানের বড় ভাই। গায়িকা লিখেছেন, শার্লক তার প্রথম খেলনাটি দেবযানকে দিয়ে দিয়েছে। একেবারেই বড় দাদার মতোই কাজ বটে।

   

IMG 20210703 184118
শ্রেয়ার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে থাকা ছোট্ট দেবযানের দিকে আদুরে চোখে দেখছে শার্লক। তার চোখে মুখে স্পষ্ট খুশি। নীতি মোহন, হর্ষদীপ কউর, শক্তি মোহন, নেহা ভাসিন কমেন্ট ক‍রেছেন। আদরে ভরিয়ে দিয়েছেন সকলে। শ্রেয়া আরো জানিয়েছেন, দেবযানকে নিয়ে বাড়ি আসতেই এত খুশি হয়েছিল শার্লক যে তাঁরা দেখে অবাক হয়ে গিয়েছিলেন।

https://www.instagram.com/p/CQ2uzepAgFI/?utm_medium=copy_link

মা হওয়ার ১১ দিনের মাথায় ছেলের প্রথম ছবি ও নাম প্রকাশ‍্যে আনেন শ্রেয়া। সদ‍্যোজাত ছেলেকে কোলে নিয়ে ও স্বামী শিলাদিত‍্য মুখোপাধ‍্যায়কে পাশে নিয়ে ক‍্যামেরাবন্দি হলেন শ্রেয়া। ছেলের নাম রেখেছেন দেবযান মুখোপাধ‍্যায় (devyaan mukhopadhyaya)। এখনো সদ‍্যোজাতর মুখ না দেখালেও তার ছোট্ট ছোট্ট হাত পা, মাথা ভরা চুল সবই দৃশ‍্যমান।

ক‍্যাপশনে শ্রেয়া লেখেন, ‘২২ মে ও এলো আর আমাদের জীবনটা চিরদিনের জন‍্য বদলে দিল। জন্মের পরেই ওর প্রথম চাউনিতেই আমাদের হৃদয়ে এত ভালবাসা ভরে দিয়েছিল যা শুধুমাত্র একজন মা ও বাবাই বুঝতে পারে। এখনো স্বপ্ন মনে হয়। আমি ও শিলাদিত‍্য কৃতজ্ঞ এই উপহারের জন‍্য।’

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর