২৪ ঘণ্টায় ভোলবদল, কিরণের হাত ধরে আমির বললেন ‘আমরা একসঙ্গেই আছি”, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ শনিবার দীর্ঘ ১৫ বছরের সম্পর্কের ইতি টেনে ডিভোর্সের ঘোষণা করেছিলেন আমির-কিরণ। আর তাঁর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই দুইজনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হচ্ছে। যেখানে আমিরকে কিরণের হাত ধরে বলতে শোনা যাচ্ছে যে, ‘আমরা একসঙ্গেই আছি।” আমিরের এই নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ে। কেউই ভাবতে পারেনি যে, ডিভোর্স দেওয়ার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই আমির-কিরণকে এমন ভাবে দেখা যাবে।

আমির খান ওই ভিডিওটির মাধ্যমে নিজের ফ্যানদের বলেন, ‘আমরা যাই এই খবরটা শোনা মাত্র আপনারা কষ্ট পেয়েছে, দুঃখ লেগেছে। অনেকেই চমকে গিয়েছেন। আমি শুধু এটুকু বলতে চাই যে, আমরা দুজনেই খুশি আছি। আমাদের সম্পর্ক বদলে গেলেও আমরা একই পরিবারের সদস্য। সম্পর্কে যতই পরিবর্তন হোক, আমরা একসঙ্গেই আছি।” আমির খান আর কিরণকে ভিডিওটি করার সময় হাতে হাত ধরে থাকতে দেখা গিয়েছে।

   

শনিবার একটি লম্বা বিবৃতিতে আমির ও কিরণ জানান অনেক দিন ধরেই বিবাহ বিচ্ছেদ করার পরিকল্পন করছিলেন তাঁরা। আলাদা হয়ে গেলেও ছেলে আজাদের অভিভাবক থাকবেন দুজনেই। একসঙ্গেই তাকে বড় করে তুলবেন। তাঁরা আরো জানিয়েছেন, তাঁদের সংস্থা ‘পানি ফাউন্ডেশন’ এর জন‍্য যৌথ উদ‍্যোগেই কাজ করবেন।

বিবৃতিতে তাঁরা লেখেন, ‘এই সুন্দর ১৫টি বছরে আমরা অভিজ্ঞতা, আনন্দ ও হাসি ভাগ করে নিয়েছি এবং আমাদের সম্পর্কও বিশ্বাস, সম্মান ও ভালবাসায় বেড়ে উঠেছে। এখন আমরা জীবনের নতুন অধ‍্যায় শুরু করতে চাই, স্বামী স্ত্রী হিসেবে নয়, বরং আমাদের সন্তানের সহ অভিভাবক হিসেবে ও একে অপরের পরিবার হিসেবে। আমরা আগেই বিচ্ছেদের পরিকল্পনা করেছিলাম এবং এখন তা আনুষ্ঠানিক করতেও কোনো দ্বিধা নেই।

ছেলে আজাদের অভিভাবক থাকবো আমরা দুজনেই, একসঙ্গেই তাকে বড় করে তুলবো। এছাড়াও আমরা ছবি, পানি ফাউন্ডেশন ও অন‍্যান‍্য প্রোজেক্টে যৌথ উদ‍্যোগেই কাজ করব। আমাদের বন্ধু ও পরিবারকে ধন‍্যবাদ যারা আমাদের সবসময় সমর্থন করে গিয়েছেন, তাদের ছাহা এই সিদ্ধান্ত আমরা নিতে পারতাম না। আমাদের শুভাকাঙ্খীদের শুভেচ্ছা ও প্রার্থনার জন‍্য অনুরোধ করব এবং আশা করব আমাদের মতো তারাও যেন একে বিচ্ছেদ হিসেবে নয় বরং নতুন শুরু হিসেবে দেখেন।’

উল্লেখ্য, প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। যদিও তার আগে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন দুজন। দেখতে দেখতে বিবাহিত জীবনের ১৫ বছর কাটিয়ে দিয়েছেন আমির কিরণ। অনেকেই জানেন না কিরণ রাও কিন্তু এক সময় আমিরের প্রথম স্ত্রী রীনার সহকারী হিসেবেও কাজ করেছেন। প্রথম বিচ্ছেদের পরেই কিরণের কাছাকাছি আসেন আমির। বিয়ের পর ২০১১ তে সারোগেসির মাধ‍্যমে ছেলে আজাদের জন্ম দেন কিরণ রাও।

ad2
Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর