খেলার মাঠেই বান্ধবীকে প্রেম নিবেদন ফুটবলারের, আনন্দে মেতে উঠল দর্শকরাও! ভাইরাল ভিডিও


বাংলা হান্ট ডেস্কঃ কিছুদিন আগেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের মধ্যেই নিজের অজি-সমর্থক বান্ধবীকে প্রপোজ করেছিলেন এক ভারতীয় যুবক। ঘটনাটি রীতিমতো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয় বিভিন্ন বিজ্ঞাপন এবং মিমসেও ব্যবহৃত হয়েছিল এই দৃশ্যটি। ফের এমনই এক অসাধারণ প্রেমময় দৃশ্যের রিপিট টেলিকাস্ট দেখা গেলো খেলার মাঠে। তবে এবার কোন সমর্থক প্রেম নিবেদন করেননি। বরং হাজার হাজার সমর্থকের সামনে নিজের প্রেমিকাকে প্রেম নিবেদন করলেন বিখ্যাত আমেরিকান ফুটবলার হাসানী ডটসন (Hassani Dotson)।

রবিবার এমএলএস লীগে মিনেসোটা (Minnesota United) ফুটবল ক্লাবের হয়ে খেলতে নেমেছিলেন হাসানী। স্যান হোসের (San Hosse) বিরুদ্ধে মরিয়া লড়াইয়ের পরেও যদিও জিততে পারেনি মিনেসোটা। শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র হয়ে যায় ম্যাচ। কিন্তু ম্যাচ জয়ের আনন্দ দিতে না পারলেও এদিন সমর্থকদের এক অনন্য মুহূর্ত উপহার দেন হাসানী। ম্যাচ শেষ হতে না হাঁটু গেড়ে বসে নিজের বান্ধবী পেট্রাকে সকলের সামনে প্রপোজ করেন তিনি। দর্শকরাও জোরকদমে সমর্থন দিতে থাকেন এই জুটিকে। শেষ পর্যন্ত হাসানীর প্রস্তাব মেনে হাতে আংটি পড়েন পেট্রা।

   

এই দৃশ্য এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুই পক্ষের দর্শকরাই প্রায় ১০ মিনিট তালি বাজিয়ে অভিনন্দন এবং শুভেচ্ছা জানাতে থাকেন এই যুগলকে। এই মুহূর্তের দৃশ্য নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হাসানী ডটসন। একটি ছবি সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন তার বান্ধবী পেট্রাও।

https://www.instagram.com/p/CQ5Bnvis3Db/?utm_medium=copy_link

খেলার মাঠে পক্ষ-বিপক্ষের লড়াই চিরাচরিত সত্য। কিন্তু সেই মাঠেই এবার প্রেমের বীজ বপন করলেন হাসানী ও পেট্রা। তাদের নতুন জীবনের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন বিপক্ষ দলের খেলোয়াড়রাও।

 

ad2
Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর