প্রেমিকার বিশেষ দিনে অনুপস্থিত ক্রুশাল, অদ্রিজার সঙ্গে সম্পর্কে ফাটলের গুঞ্জন

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বাংলা সিরিয়ালের অভিনেতাদের মধ‍্যে জনপ্রিয়তার দিক থেকে অন‍্যতম ক্রুশাল আহুজা (krushal ahuja)। খুব বেশিদিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। কিন্তু খুব কম সময়ের মধ‍্যেই লাখো অনুরাগীদের মন জিতে নিয়েছেন ক্রুশাল।

আর হবে নাই বা কেন! যেমন সুপুরুষ চেহারা, তেমনি সাবলীল অভিনয়, সব মিলিয়ে ক্রুশালকে দশে দশ দিয়েছেন তাঁর অনুরাগীরা। এমন সুপুরুষ একজন অভিনেতা যে বেশিদিন সিঙ্গল থাকবেন না তা বলা বাহুল‍্য। ক্রুশালও পেয়ে গিয়েছিলেন তাঁর মনের মানুষ, অভিনেত্রী অদ্রিজা রায় (adrija roy)।

IMG 20210706 191152
গত বছর থেকেই এই দুই তারকার সম্পর্কের গুঞ্জনে উত্তাল ছিল সোশ‍্যাল মিডিয়া। বছর শেষটা কাটাতে দুজনেই একসঙ্গে পাড়ি দিয়েছিলেন গোয়াতে। কিন্তু একসঙ্গে কোনো ছবিই শেয়ার করেননি ক্রুশাল ও অদ্রিজা। তবে তাতে নেটিজেনদের দুয়ে দুয়ে চার করে নিতে বেশি দেরি হয়নি। দুজনের আলাদা আলাদা ছবি দেখেই নেটিজেনরা বুঝে গিয়েছিলেন আসলে গোয়ায় একসঙ্গেই রয়েছেন দুজনে।

https://www.instagram.com/p/CJgB7gWAMxl/?utm_medium=copy_link

IMG 20210706 191221
সম্পর্কটা কেউ কোনোদিনই স্বীকার করেননি। তবে ইন্ডাস্ট্রিতে তাঁদের প্রেম চাপা ছিল না। আকারে ইঙ্গিতে বারে বারেই প্রকাশ পেয়েছে তা। একত্রে দিওয়ালি উদযাপন থেকে শুরু করে হোলিতে রঙ খেলা সবসময়ই একসঙ্গে দেখা যেত ক্রুশাল অদ্রিজাকে। ‘যেত’ বলছি কারণ সম্পর্কটা এখন অতীত। নেটিজেনদের তেমনি সন্দেহ।

https://www.instagram.com/p/CNCLc53ACDh/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CK9f31PAdFw/?utm_medium=copy_link

রবিবার ছিল অদ্রিজার জন্মদিন। পার্টির বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। কিন্তু সেই ছবিতে না দেখা গিয়েছে ক্রুশালকে, না দেখা গিয়েছে শুভেচ্ছা জানিয়ে তাঁর কোনো কমেন্ট। আর এতেই প্রশ্ন  জেগেছে নেটনাগরিকদের মনে, ক্রুশাল অদ্রিজার সম্পর্ক কি ভেঙে গিয়েছে? নইলে অভিনেত্রীর এমন বিশেষ দিনে কোথায় ক্রুশাল? প্রশ্ন অনেক থাকলেও উত্তর মেলেনি কোনো পক্ষেই।

https://www.instagram.com/p/CQ-ph1zgTfD/?utm_medium=copy_link

এই মুহূর্তে কী করে বলবো তোমায় সিরিয়ালে কর্ণ চরিত্রে অভিনয় করছেন ক্রুশাল। কিছুদিন আগেই ৩৫০ পর্ব পার করেছে এই সিরিয়াল। বিধিনিষেধ ওঠার পর ফ্লোরে ফিরেই ৩৫০ পর্বের সেলিব্রেশন করেছে কী করে বলবো তোমায় টিম। আনা হয়েছিল একটি বড়সড় কেক। তাতে ক্রিম দিয়ে লেখা ‘কেকেবিটি ৩৫০ এপিসোড’। অর্থাৎ কী করে বলবো তোমায় এর ৩৫০ এপিসোড।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর