প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী স্ত্রীকে বাড়িতে ঢুকে নৃশংস ভাবে খুন! রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য

বাংলা হান্ট ডেস্কঃ দেশের রাজধানী দিল্লী থেকে এক অমানবীয় ঘটনা সামনে আসছে। সেখানে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী (প্রয়াত) পিআর. কুমারমঙ্গলাম-এর (Rangarajan Kumaramangalam) স্ত্রী কিট্টি কুমারমঙ্গলমকে (Kitty Kumaramangalam) তাঁর বাড়িতেই হত্যা করা হয়েছে। দক্ষিণ-পশ্চিম দিল্লীর ডিসিপি বলেন, গতকাল রাতে এই হত্যা করা হয়েছে। কিট্টি দিল্লীর বসন্ত বিহার এলাকায় বসবাস করতেন। পুলিশ জানায় যে, একজন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে, আর দুজনের খোঁজ চালানো হচ্ছে। আপাতত হত্যার কারণ জানা যায়নি।

কিট্টির বাড়িতে কাজ করা হাউসকিপার জানান, গতকাল রাত ৮ঃ৩০ নাগাদ লন্ড্রি ওয়ালা বাড়িতে এসেছিল। এরপর আরও দুজন এসেছিল। তিনি জানান, পরে আসা দুজন তাঁর হাত-পা বেঁধে দেয় এবং কিট্টি কুমারমঙ্গলমকে হত্যা করে। পুলিশ লন্ড্রি ওয়ালাকে গ্রেফতার করেছে।

   

পুলিশ জানায়, রাত ১১টা নাগাদ কিট্টির পরিচারিকা মঞ্জু তাঁদেরকে ফোন করে। মঞ্জু জানিয়েছে যে, রাত ৮ঃ৩০ নাগাদ রাজু নামের লন্ড্রি ওয়ালা তাঁদের বাড়িতে আসে, মঞ্জু নিজে দরজা খুলে দেন। এরপর আরও দুজন আসে। রাজু মঞ্জুকে ধরে অন্য একটি ঘরে নিয়ে গিয়ে তাঁর হাত-পা বেঁধে দেয়। আর তখনই কিট্টিকে খুন করে তাঁরা।

মঞ্জুর কোনওক্রমে বাঁধন খুলতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে কিট্টি মারা গিয়েছিলেন। মঞ্জু চিৎকার করে প্রতিবেশীদের ডাকেন। এরপরই খবর দেয়া হয় পুলিশকে। ১৯৯১ সালে কংগ্রেস সাংসদ রঙ্গরাজন কুমারমঙ্গলম কেন্দ্রীয় আইন-বিচার মন্ত্রকের প্রতিমন্ত্রী হয়েছিলেন। এরপর তিনি আবার বিজেপিতে যোগ দেন। অটল বিহারী বাজপেয়ী আমলে তিনি মন্ত্রীসভার সদস্য ছিলেন।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর