অসুস্থ ‘কোকিলাবেন’ ভর্তি হাসপাতালে, অভিনেত্রী গার্হস্থ‍্য হিংসার শিকার বলে সন্দেহ নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: আচমকা অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী রুপল পটেল (rupal patel)। মুম্বইয়ের একটি হাসপাতালে কিছুদিন আগেই ভর্তি করা হয়েছে তাঁকে। আগে থেকে অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। জনপ্রিয় সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’তে কোকিলাবেন (kokilaben) চরিত্রে অভিনয় করতেন রুপল। চরিত্রের সঙ্গে মানানসই তাঁর অভিনয় অচিরেই মন জিতে নেয় দর্শকদের।

কিছুদিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন রুপল। তবে ধীরে ধীরে সুস্থতার দিকেই যাচ্ছেন তিনি। অভিনেত্রীর স্বামী রাধা কৃষ্ণন দত্ত সংবাদ মাধ‍্যমকে জানান, চিন্তা করার কোনো ব‍্যাপার নেই। রুপল এখন সুস্থ আছেন। শীঘ্রই হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হবে তাঁকে। তবে তাঁর অসুস্থতাটা ঠিক কী তা জানাননি তাঁর পরিবার। ফলে স্বাভাবিক ভাবেই বলিপাড়ায় গুঞ্জন, কী এমন হল রুপলের যে এই করোনা আবহে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হল তাঁকে। এমনকি নেটিজেনদের এও সন্দেহ, অভিনেত্রী গার্হস্থ‍্য হিংসার শিকার হননি তো তিনি?

   

rupal patel returns as kokilaben modi in saath nibhaana saathiya 2 main
গত বছর হঠাৎ করেই লাইমলাইটে উঠে এসেছিলেন রুপল পটেল, বা বলা ভাল কোকিলাবেন। চরিত্রটির জনপ্রিয় সংলাপ ‘রসোড়ে মে কউন থা’ দিয়ে একটি ভাইরাল ভিডিও তৈরি করেন সঙ্গীতশিল্পী যশরাজ মুখাটে। ভিডিওটি এতটাই জনপ্রিয় ও ভাইরাল হয় যে রাতারাতি সংবাদ শিরোনামে উঠে আসেন কোকিলাবেন। রুপল নিজেও যশরাজের সঙ্গে যোগাযোগ করে তাঁর প্রশংসা করেছিলেন এবং আরো একবার এই সংলাপ বলে একটি ভিডিও করেছিলেন।

সাথ নিভানা সাথিয়ার পর সিরিয়ালের সিকোয়েল সাথ নিভানা সাথিয়া ২ তেও একটি ক‍্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন রুপল। এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, কোকিলাবেনের চরিত্রে আবার ফিরে যেতে বেশ ভয়ই লেগেছিল তাঁর। শুটিংয়ের আগের দিন রাতে ঘুমাতে পারেননি তিনি। কোকিলাবেনের সাজপোষাক করে তৈরি হয়ে শট দেওয়ার আগেও প্রচণ্ড নার্ভাস হয়ে পড়েছিলেন তিনি। তিন বছর পর এই চরিত্রে আবার তিনি ফেরেন বলে জানান রুপল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর