কেন্দ্রীয় নেতৃত্বের বোঝানোর পর কমল রাগ, ইস্তফা প্রত্যাহার করলেন সৌমিত্র খাঁ

বাংলা হান্ট ডেস্কঃ ভর দুপুরে আচমকাই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে রাজ্য রাজনীতিতে চাঞ্চল্য ছড়িয়েছিলেন বঙ্গ বিজেপির যুব মোর্চার সাংসদ সৌমিত্র খাঁ। তিনি পোস্ট করে ঘোষণা করেন যে, তিনি আর যুব মোর্চার সভাপতি পদে থাকছেন না। স্বইচ্ছায় তিনি সেই পদ থেকে ইস্তফা দিচ্ছেন। তবে তিনি এও জানিয়েছিলেন যে, তিনি বিজেপি ছাড়ছেন না। আজীবন বিজেপির সৈনিক হয়েই লড়বেন তিনি।

এরপর সৌমিত্রবাবু ফেসবুকে লাইভে এসে রাজ্য বিজেপি নেতৃত্বদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তিনি নাম না করেই রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। সৌমিত্রবাবু বলেন, বারবার দিল্লীতে গিয়ে কেন্দ্রীয় নেতাদের ভুল বুঝিয়ে দলকে ভুল ভাবে পরিচালনা করা হচ্ছে।

   

তিনি ফেসবুক লাইভে বলেন, নির্বাচনের আগেও আমি দলকে ভুল ভাবে পরিচালনা করার বিরুদ্ধে সরব হয়েছিলাম। নির্বাচনের পরেও হচ্ছি। আগামী দিনেও হব। অন্যায়ের বিরুদ্ধে আমি বারবার সরব হব। বিস্ফোরক পোস্ট আর ফেসবুক লাইভে প্রকাশ্যে রাজ্য নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেওয়ার পর রাজ্য রাজনীতিতে চাঞ্চল্য ফেলে দেওয়া সৌমিত্র খাঁ নিজের সিদ্ধান্ত বদল করেছেন।

দুপুরে যুব মোর্চার পদ থেকে পদত্যাগ করার ঘোষণা করার পর সৌমিত্র খাঁ সন্ধ্যা বেলায় নিজের সিদ্ধান্ত বদল করে জানান যে, তিনি পদত্যাগ করছেন না। কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান। ওনার সিদ্ধান্ত প্রত্যাহারে আপাতত জল্পনার অবসান ঘটল।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর