বিচ্ছেদের পথে টেলিউডের আরো এক জুটি! গুঞ্জন নিয়ে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ তিন বছরের বেশি সময় ধরে ছোটপর্দায় জনপ্রিয় সিরিয়ালের তকমা ধরে রেখেছে জি বাংলার ‘কৃষ্ণকলি’। নবাগতা তিয়াশা রায় (tiyasha roy) প্রথম সিরিয়ালেই বাজিমাত করেছেন। নিখিল শ‍্যামার জুটি এতদিন ধরে দর্শকদের বুঁদ করে রেখেছে। তিয়াশার এই সাফল‍্য সত‍্যিই প্রশংসনীয়। তবে পেশাগত জীবনে যতই সাফল‍্যের মুখ দেখুন না কেন, ব‍্যক্তিগত জীবন কিন্তু খুব একটা সুখের নয় তিয়াশার। শোনা যাচ্ছে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন অভিনেত্রী।

তিয়াশার স্বামী সুবান রায়ও (suban roy) একজন অভিনেতা। তবে তিনি নায়ক নন, খলনায়ক। দুজনের বিবাহ বিচ্ছেদের খবর নতুন নয়। এর আগেও এমন গুঞ্জন শোনা গিয়েছিল টেলিপাড়ায়। শেষমেষ এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন তিয়াশা নিজেই। তিনি সাফ জানালেন, আগের বারেল মতো এ খবরও ভুয়ো। যদি সত‍্যিই তেমন কিছু হয় তবে তিনি নিজেই সংবাদ মাধ‍্যমকে জানাবেন।

IMG 20210709 145530
মুখ খুলেছেন তিয়াশার স্বামী সুবানও। তবে তিনি ব‍্যক্তিগত জীবন নিয়ে বিশদে কথা বলতে নারাজ। সুবান বলেন, বিচ্ছেদের গুঞ্জন অনেক দিন থেকেই শুনছেন। তবে এমন কোনো অভিযোগ তাঁর নেই কারোর বিরুদ্ধে। তাঁর কাছে সকলেই ভাল। তবে তিনি খুশি হবেন যদি মানুষ তাঁর কাজ নিয়ে কথা বলে। ব‍্যক্তিগত জীবন নিয়ে সংবাদ মাধ‍্যমের কাছে কথা বলতে তিনি ইচ্ছুক নন বলেই সাফ জানান সুবান।

২০১৭ সালে সুবান রায়ের সঙ্গে নাটকের ওয়ার্কশপে আলাপ হয় তিয়াশার। সেখান থেকে প্রেম, তারপর বিয়ে। আলাপের কিছুদিনের মধ‍্যেই দুই পরিবারের সম্মতি নিয়ে বিয়ের পিঁড়িতে বসেন সুবান তিয়াশা। দুজনের মধ‍্যে বয়সের ফারাক ১০ বছর। বিয়ের পরপর সব ঠিক থাকলেও তারপর থেকেই অশান্তি শুরু হয় বলে শোনা যায়।

এর আগে ২০১৯ এর শুরু দিকেও শোনা গিয়েছিল অশান্তির জেরে গোবরডাঙা থানায় সুবানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিয়াশা। অভিনেত্রীর অভিযোগ ছিল, তাঁর এই খ‍্যাতি মেনে নিতে পারছেন না সুবান। ইগোর সমস‍্যায় ভুগছেন তিনি। অন‍্যদিকে সুবানের অভিযোগ, মেয়ে এখন জনপ্রিয় তাই তিয়াশার মা নাকি তাঁকে বাপের বাড়িতে নিয়ে রাখতে চান। অভিনেত্রীর মা নাকি বিবাহ বিচ্ছেদও চেয়েছিলেন দুজনের।

অবশ‍্য তিয়াশার অভিযোগের পর সুবানই থানায় গিয়ে সমস্ত কিছু মিটমাট করে তাঁকে বাড়িতে নিয়ে আসেন। তবে এখনো ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করেন না সুবান তিয়াশা। অভিনেত্রীর প্রোফাইলে স্বামীর সঙ্গে একাধিক ছবি থাকলেও সুবানের প্রোফাইলে গত এক বছর যাবত কোনো ছবি নেই তিয়াশার।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর