বিয়ের দু মাসের মাথায় সুখবর, মা হতে চলেছেন রণবীরের প্রেমিকা!

বাংলাহান্ট ডেস্ক: মা হতে চলেছেন অভিনেতা রণবীর কাপুরের (ranbir kapoor) প্রেমিকা। না না, এখানে আলিয়া ভাটের কথা হচ্ছে না। রণবীরের অনস্ক্রিন প্রেমিকা অভিনেত্রী এভেলিন শর্মা (evelyn sharma) পেয়েছেন এই খুশির খবর। খুব শীঘ্রই মাতৃত্বের সুখ উপভোগ করতে চলেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ‍্যমে অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর শেয়ার করে নিলেন অভিনেত্রী নিজেই।

মাত্র দু মাস আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এভেলিন। এদেশে নয়, বিদেশে। অস্ট্রেলিয়ার মাটিতে প্রেমিক তুশানের সঙ্গে চুপিচুপি বিয়ে সেরেছিলেন তিনি। সবার সামনে তা ফাঁস করেছিলেন আরো এক মাস পর। বিয়ের দু মাস কাটতে না কাটতেই আবারো সুখবর এভেলিনের জীবনে। পরপর শুভেচ্ছা বার্তা পাচ্ছেন তিনি।

discover 2
মুম্বইয়ের এক সংবাদ মাধ‍্যমের কাছে মা হতে চলার খবর স্বীকার করেন এভেলিন। আনন্দের আরো একটি বড় কারণ আছে। চলতি মাসেই ১২ তারিখ জন্মদিন এভেলিনের। তার আগেই জীবনের সেরা উপহারটা পেয়ে গেলেন তিনি। অভিনেত্রী বলেন, জন্মদিনে এর থেকে ভাল উপহার আর কিছুই হতে পারে না। তবে করোনা আবহে এখনি ভারতে ফেরার সম্ভাবনা নেই এভেলিনের। অস্ট্রেলিয়াতেই তাঁর প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে পারে বলে জানান অভিনেত্রী। সব ঠিকঠাক হলে তবেই সন্তানকে নিয়ে দেশে ফিরবেন তিনি।

https://www.instagram.com/p/CQrnecRhwJ7/?utm_medium=copy_link

দু বছর আগে প্রেমের কথা প্রথম প্রকাশ‍্যে আনেন এভেলিন। দু বছর চুটিয়ে প্রেম করার বিয়ের পিঁড়িতে বসেন এভেলিন ও তুশান। অভিনেত্রীর স্বামী পেশায় চিকিৎসক। এভেলিন জানিয়েছিলেন দুজনের সাক্ষাৎ হয় খুবই অদ্ভূত ভাবে। বন্ধুদের মারফত একটি ব্লাইন্ড ডেটে গিয়েই মনের মানুষের সঙ্গে পরিচিত হন এভেলিন।

https://www.instagram.com/p/CRLIJjph3JF/?utm_medium=copy_link

প্রসঙ্গত, বলিউডে কেরিয়ার তৈরি করলেও এভেলিন মূলত একজন জার্মান মডেল ছিলেন। ২০০৬ সালে মার্কিনি ছবি টার্ন লেফট দিয়েই অভিনয়ে হাতেখড়ি হয় তাঁর। তার ছয় বছর পর বলিউডে সিডনি উইথ লভ দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখেন এভেলিন‍। তবে রণবীর কাপুর দীপিকা পাডুকোন অভিনীত ইয়ে জওয়ানি হ‍্যায় দিওয়ানি ছবির জন‍্যই লাইমলাইট পান এভেলিন শর্মা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর