সংবাদ মাধ‍্যমে জানানোর পর নেওয়া হয়েছে অভিযোগ, কিন্তু ধর্ষণের বর্ণনা দিয়ে এখনো হুমকি পাচ্ছেন প্রত‍্যুষা

বাংলাহান্ট ডেস্ক: গত এক বছর ধরে ক্রমাগত হুমকির শিকার হয়ে চলেছেন টেলি অভিনেত্রী প্রত‍্যুষা পাল (pratyusha paul)। একাধিক বার লালবাজারের সাইবার।সেলের দ্বারস্থ হয়েও কোনো লাভ হয়নি। না নেওয়া হয়েছে অভিযোগ, না বন্ধ হয়েছে হুমকি। তবে গতকাল সংবাদ মাধ‍্যমের দ্বারস্থ হওয়ার পর পুলিসে অভিযোগ দায়ের করা গিয়েছে ঠিকই, কিন্তু হুমকি এখনো বন্ধ হয়নি।

অভিনেত্রী জানান, গত বছরের শুরুর দিক থেকেই সোশ‍্যাল মিডিয়ায় হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। একই ব‍্যক্তি এই কাণ্ড বার বার করছে বলে সন্দেহ প্রত‍্যুষার। কারণ, একটি প্রোফাইল থেকে বার বার মেসেজ করলে সেই প্রোফাইলটি ব্লক করে দিলে পরক্ষণেই অন‍্য একটি প্রোফাইল খুলে ফের অভিনেত্রীকে মেসেজ করছেন ওই ব‍্যক্তি।

IMG 20210710 195848
একাধিক ভুয়ো প্রোফখিল খুলে এই কাণ্ড করা হচ্ছে। সেসব প্রোফাইলের না আছে কোনো ছবি, না আছে সঠিক নাম। প্রত‍্যুষার সন্দেহ, হয়তো তাঁকে হুমকি দেওয়ার জন‍্যই খোলা হয়েছে প্রোফাইলগুলি। তবে হুমকিকারী প্রত‍্যুষাকে এমন কিছু তথ‍্য দিয়েছে যাতে তাঁর মনে হচ্ছে এই ব‍্যক্তি নিশ্চয়ই তাঁর পরিচিত কেউ অথবা তাঁর সম্পর্কে যাবতীয় খবরাখবর রাখে।

গত বছরের জুন মাসে ই মেল করে অভিযোগ দায়ের করেছিলেন বলে জানান প্রত‍্যুষা। প্রথমে স্থানীয় সিঁথি থানায় যান তিনি। সেখান থেকে তাঁকে লালবাজারের সাইবার সেলে গিয়ে অভিযোগ জানাতে বলা হয়। নিজের মাকে বারংবার লালবাজারে পাঠালেও অভিযোগ নেওয়া হয়নি বলে অভিযোগ অভিনেত্রীর। বরং তাঁকে বলা হয় যেহেতু তিনি অভিনেত্রী, পরিচিত মুখ তাই এ ধরনের ঘটনা ঘটা খুব স্বাভাবিক। এসবে বিশেষ পাত্তা না দেওয়ার কথাও বলা হয়।

প্রত‍্যুষা জানান, তিনি সবসময় ভয়ে ভয়ে থাকতেন হুমকির জন‍্য। এমনকি রাস্তায় বেরোতেও ভয় পেতেন। তবে এবার সংবাদ মাধ‍্যমে জানানোয় অভিযোগ নেওয়া হয়েছে, কিন্তু এখনো তদন্ত শুরু হয়নি। কিন্তু ওদিকে রবিবার সকালেও তাঁকে ধর্ষণের বর্ণনা দিয়ে হুমকি মেসেজ করা হচ্ছে বলে অভিযোগ।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর