স্বার্থসিদ্ধির জন‍্য সমাজসেবা! নিজের ইন্ডাস্ট্রির মধ‍্যেই নিন্দুকদের কটাক্ষের শিকার ভাস্বর

বাংলাহান্ট ডেস্ক: সমালোচনা থেকে অব‍্যাহতি পাচ্ছেন না অভিনেতা ভাস্বর চট্টোপাধ‍্যায় (bhaswar chatterjee)। হিন্দু ব্রাহ্মণ হয়ে রোজা রাখা বা ইদে কাশ্মীরি বন্ধুর বাড়িতে দাওয়াত খাওয়ার ‘অপরাধে’ নেটদুনিয়ার নীতিবাগীশরা তুমুল সমালোচনা করেছিলেন তাঁর। এবারে কটাক্ষ ভেসে এল ভাস্বরের নিজস্ব কর্মক্ষেত্র, ইন্ডাস্ট্রির অন্দর থেকেই।

সোশ‍্যাল মিডিয়ায় অভিনেতা লিখেছেন, ‘আমি কাল নিজের সম্বন্ধে একটা দারুন কথা শুনলাম। আমার নিন্দুকরা (ইন্ডাস্ট্রির অভ‍্যন্তরের) বলে আমি নাকি খুব কূট একজন মানুষ যে কিনা নিজের স্বার্থ ছাড়া আর কিছুই ভাবে না। আসলে আপনারা আমার দিনটাকেই ভাল করে দিলে। এতে প্রমাণিত হয় আমি সঠিক পথে চলছি এবং তাতে আপনাদের খুব সমস‍্যা হচ্ছে। আরো বলুন আর এই ভাবে আমাকে আরো বড় হতে সাহায‍্য করুন। কি মজা’।

   

jpg 3 4
আনন্দবাজারের অনলাইনের সঙ্গে সাক্ষাৎকারে এই বিষয়ে ভাস্বর বলেছেন, তিনি সেটে আসেন, কাজ করেন, হয়ে গেলে চলে যান। বসে আড্ডা মারার পক্ষপাতী নন তিনি। এতেই সম্ভবত কিছু মানুষের কাছে তিনি খারাপ হয়ে উঠেছেন। এমনকি এও শোনা গিয়েছে, রাজনীতিতে আসার জন‍্যই নাকি এত সমাজসেবা করছেন ভাস্বর। তবে এসব নিন্দা, সমালোচনায় পাত্তা দেওয়ার মানুষ নন অভিনেতা। তাঁর বক্তব‍্য, কাজের মধ‍্যে থাকলে এসব একটু আধটু শুনতেই হয়।

অতি সম্প্রতি লোকনাথ বাবার জন্মস্থান চাকলায় গিয়ে বাবার আশীর্বাদ নিতে দেখা গিয়েছে ভাস্বরকে। সে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, অবশেষে এখানে আসতে পারলেন। দিন কয়েক আগে তাঁর অপর্ণা ফাউন্ডেশন ও সুস্মিতা নাগের সহায়তায় তৃতীয় লিঙ্গের কিছু মানুষের হাতে রেশন তুলে দেন ভাস্বর।

বিধিনিষেধের কড়াকড়ি চলাকালীন অপর্ণা ফাউন্ডেশনকে সঙ্গে নিয়ে দুঃস্থ মানুষদের জন‍্য ভরপেট খাবারের ব‍্যবস্থা করেছিলেন অভিনেতা। নিজে হাতে খাবারও পরিবেশন করেন অভিনেতা। সেটে শুটিংয়ের অনুমতি মেলায় সম্প্রতি ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকের জন‍্য শুটিং শুরু করেছেন ভাস্বর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর