ভাটপাড়ায় পুরসভার ভিতরে তাণ্ডব দুষ্কৃতীদের! চলল গুলিও

বাংলা হান্ট ডেস্কঃ ভাটপাড়ার পৌরসভার ভিতরেই চলল গুলি। ভাটপাড়ার ২৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কাউন্সিলর তথা পৌর প্রশাসক হিমাংশু সরকারের সহযোগী সৌরভ অধিকারীকে লক্ষ্য করে এই গুলি চলে। যদিও, অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। ওনার শরীরে গুলি লাগেনি। তবে ওনাকে সামান্য আহত অবস্থায় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ওনাকে ছেড়ে দেওয়া হয়। পুরসভার ভিতরে গুলিকাণ্ডের ঘটনায় এলাকায় নতুন করে উত্তেজনা ছড়িয়েছে।

এই ঘটনাটিকে গোষ্ঠীদ্বন্দ্ব বলে আখ্যা দিয়েছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। যদিও, ওনার দাবি নস্যাৎ করে তৃণমূল কংগ্রেসের বিধায়ক নির্মল ঘোষ পাল্টা এই কাণ্ডের জন্য বিজেপিকে দায়ী করেছেন। তিনি সরকারি বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলে বলেছেন, এই ঘটনার পিছনে বিজেপির দুষ্কৃতীদের হাত রয়েছে।

   

তৃণমূল কাউন্সিলর হিমাংশু সরকার এবং ওনার সহযোগী জানান, পুরসভার গেটের বাইরে মোটরবাইক রেখে একদল দুষ্কৃতী ভিতরে ঢুকে আসে। এরপর বচসা শুরু হতেই তাঁরা গুলি চালায়। হিমাংশুকে ছুঁয়ে বেরিয়ে যায় গুলি। পাশে ওনার সহযোগী সৌরভ সামান্য আহত হন। তবে গুলির আঘাতে না। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। যদিও, পুলিশ গুলি চলেনে বলে দাবি করেছে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর