প্রেম ভাঙার গুঞ্জনের মাঝেই নতুন সফর শুরু অদ্রিজার, তিক্ততা ভুলে সুখবর দিলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: সবে সবে বাইশে পা দিয়েছেন অভিনেত্রী অদ্রিজা রায় (adrija roy)। এই বয়সেই যোগ‍্যতার জোরে অর্জন করে নিয়েছেন অভিনয় ইন্ডাস্ট্রিতে পাকাপাকি জায়গা। বড়পর্দা ও ডিজিটাল দুনিয়ায় কাজ করার পর ফের সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী। নিজের মুখেই এই সুখবর দিয়েছেন অদ্রিজা।

কালারস বাংলা চ‍্যানেলে ‘মৌ এর বাড়ি’ সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন অদ্রিজা। সুরিদর ফিল্মসের প্রযোজনায় এই সিরিয়াল সমাজে ছেলে মেয়ের বৈষম‍্য দূর করার বার্তা নিয়ে আসছে। মেয়ে মানেই পরের ধন নয়, বরং ছেলের মতোই বাবা মায়ের অবলম্বন, এ শিক্ষাই দেবে এই নতুন সিরিয়াল। অদ্রিজার বিপরীতে দেখা যাবে অভিষেক বীর সিংকে। রয়েছেন ভরত কলও।

   

IMG 20210714 201005
কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শ্রাবন্তী চ‍্যাটার্জি, সোহম চক্রবর্তী, অদ্রিজা রায় অভিনীত ওয়েব সিরিজ ‘দুজনে’। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, তাঁর প্রযোজক সংস্থা ও চ‍্যানেল খুবই ভাল। হ‍্যাঁ, সিরিয়ালে কাজ শুরু করলে অন‍্যান‍্য কাজের জন‍্য সময় হয়তো একটু কম পাবেন ঠিকই। তবে দুদিক সময় বুঝে কাজ করার পরিকল্পনা রয়েছে অদ্রিজার।

সব ঠিকঠাক থাকলে অগাস্ট মাস থেকেই সম্প্রচারণ শুরু হতে পারে নতুন সিরিয়াল ‘মৌ এর বাড়ি’র। তবে আরো তিন তিনটি নতুন সিরিয়াল মুক্তির অপেক্ষায় রয়েছে কালার্স বাংলা চ‍্যানেলে। ‘তিন শক্তির আধার’, ‘মন মানে না’ ও ‘দত্ত অ্যান্ড বৌমা’। শোনা যাচ্ছে অগাস্ট থেকে ওই তিনটি সিরিয়ালও শুরু হতে পারে।

https://www.instagram.com/p/CRQh6dfAk2h/?utm_medium=copy_link

প্রসঙ্গত, সম্প্রতি কিছুদিন ধরে ব‍্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে সংবাদ শিরোনামে রয়েছেন অদ্রিজা। শোনা যাচ্ছে অভিনেতা ক্রুশাল আহুজার সঙ্গে তিঁর সম্পর্কটা নাকি ভেঙে গিয়েছে। কারণ জন্মদিনের যে ছবিগুলি অভিনেত্রী শেয়ার করেছিলেন সেখানে না দেখা গিয়েছে ক্রুশালকে, না দেখা গিয়েছে শুভেচ্ছা জানিয়ে তাঁর কোনো কমেন্ট। আর এতেই প্রশ্ন  জেগেছে নেটনাগরিকদের মনে, ক্রুশাল অদ্রিজার সম্পর্ক কি ভেঙে গিয়েছে? নইলে অভিনেত্রীর এমন বিশেষ দিনে কোথায় ক্রুশাল? প্রশ্ন অনেক থাকলেও উত্তর মেলেনি কোনো পক্ষেই।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর