আদরের কেটলির প্রথম জন্মদিন, কেক কেটে সেলিব্রেশন অভিনেত্রী রূপসার

বাংলাহান্ট ডেস্ক: নায়িকা ছাড়া পার্শ্ব চরিত্রে অভিনয় করেও যে দর্শকদের প্রিয় হয়ে ওঠা যায় তা কাজে করে দেখিয়ে দিয়েছেন রূপসা চক্রবর্তী (rupsha chakraborty)। প্রযোজক স্বামী স্নেহাশিস চক্রবর্তীর অনুপ্রেরণাতেই গৃহবধূ থেকে অভিনেত্রী হয়ে ওঠা রূপসার। আর এখন তো একের পর এক সিরিয়ালে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি।

ছেলে ও স্বামীকে নিয়ে ছোট্ট সুখের সংসার রূপসার। অবশ‍্য পরিবারের আরো এক খুদে সদস‍্য রয়েছে যে কিনা অভিনেত্রুর নিজের মেয়ের মতোই। এই পুঁচকে মানুষটি হল রূপসার বোনঝি কেটলি, যাকে আদর করে নেড়ু বলে ডাকেন অভিনেত্রী। অতি সম্প্রতি এক বছরে পা দিয়েছে রূপসার আদরের কেটলি। কেক কেটে দারুন ভাবে বোনঝির জন্মদিন পালন করেছেন রূপসা।

IMG 20210718 170752
জন্মদিনের কয়েকটি ছবি শেয়ার করেছিলছন এদিন অভিনেত্রী। ছোট্ট কেটলির জন‍্য আনা হয়েছিল গোলাপি রঙের ইউনিকর্ন থিমড কেক। ছেলেকে পাশে নিয়ে ও বোনঝি কোলে বসিয়ে কেক কাটেন তিনি। মিষ্টি ছবিগুলি শেয়ার করে রূপসা লিখেছেন, ‘আমাদের ছোট্ট রাজকন‍্যার প্রথম জন্মদিন’।

প্রসঙ্গত, স্বামীর হাত ধরে অভিনয়ে পা রাখলেও রূপসার বাবা, জ‍্যাঠা অভিনয় করেন এবং যথেষ্ট পরিচিত মুখ। রূপসাও গৃহবধূ থেকে অভিনেত্রী হওয়ার সফর শুরু করে এখন বেশ সাফল‍্য পেয়ে গিয়েছেন। খোকাবাবু সিরিয়ালে রূপসার অভিনয় ভূয়সী প্রশংসিত হয়েছে। বৌমণির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

https://www.instagram.com/p/CRbMAPdsvlA/?utm_medium=copy_link

এছাড়াও দীপ জ্বেলে যাই, জড়োয়ার ঝুমকো, রাখিবন্ধন সিরিয়ালে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন রূপসা। আকাশ আটের রাঁধুনি শো টিও সঞ্চালনা করছেন তিনি। পাশাপাশি এই মুহূর্তে জীবন সাথী ও গঙ্গারাম সিরিয়ালে অভিনয় করছেন রূপসা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর