নতুন করে বিয়ের পিঁড়িতে গুনগুন, বৌয়ের দ্বিতীয় বিয়েতে নাচগান করতে যাবে সৌজন‍্য!

বাংলাহান্ট ডেস্ক: স্টার জলসার (star jalsha) অন‍্যতম জনপ্রিয় বাংলা সিরিয়াল (serial) ‘খড়কুটো’ (khorkuto)। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে চরিত্রগুলির জনপ্রিয়তা। দর্শকদের মুখে মুখে ঘুরছে এখন ‘সৌগুন’ এর নাম। খড়কুটোর নায়ক নায়িকা সৌজন‍্য (soujonno) ও গুনগুনের (gungun) জুটিকে ভালবেসে এই নামই দিয়েছেন অনুরাগীরা।

সৌজন‍্যকে বিয়ে করে এক বছরের জন‍্য এই বাড়িতে থাকবে গুনগুন। তারপর গ্র‍্যাজুয়েশন পরীক্ষায় পাশ করে গেলেই ফের বাবার কাছে ফিরে যাবে। এই শর্তেই সৌজন‍্যর সঙ্গে থাকতে রাজি হয় গুনগুন। প্রথমে দুজনের মধ‍্যে একেবারেই মিলমিশ না হলেও ধীরে ধীরে একে অপরের কাছে আসতে শুরু করেছিল সৌজন‍্য গুনগুন।

   

IMG 20210718 194127
ঠিক তখনি ফের শুরু হয় গন্ডগোল। সৌজন‍্যকে ছেড়ে নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে গুনগুন। সিরিয়ালের সাম্প্রতিক প্রোমোতে দেখা গিয়েছে সৌজন‍্যকে ছেড়ে অন‍্য কাউকে বিয়ে করবে না বলে কান্না জুড়েছে গুনগুন। তার বাবা তাকে বোঝাতে বলছেন, ভাল করে কেঁদে মন হালকা করতে। কিন্তু বিয়েটা তাকে করতেই হবে।

অভিমান ভুলে অবশ‍্য গুনগুন স্বীকার করে নিয়েছে সৌজন‍্যর কোনো দোষ ছিল না। সে শুধু অভিমান করে বিদেশে চলে যাওয়ার কথা বলেছিল। কিন্তু এখন তো অনেক দেরি হয়ে গিয়েছে। দ্বিতীয় বিয়ে গুনগুনকে করতেই হবে এমনটাই জানিয়ে দেন গুনগুনের বাবা।

https://www.instagram.com/p/CRcyLgyhYBB/?utm_medium=copy_link

অপরদিকে সৌজন‍্যর বাড়িতেও চলছে একই কেত্তন। দাদা বৌদি, পুটু পিসি সকলে মিলে সৌজন‍্যকে বোঝাচ্ছে গুনগুনের বিয়েতে তাকে যেতেই হবে। আর বরের বেশে এমন সেজেগুজে যেতে হবে যাতে গুনগুন বুঝতে পারে তার বিয়েতে সৌজন‍্যর কিছুই যায় আসে না। কিন্তু ছত সবের মাঝেও গুনগুনের দ্বিতীয় হবু বরটি কে তা জানা যায়নি। তাই দর্শকদের একাংশের মত, হয়তো সৌজন‍্যকেই আবার সাজিয়ে গুজিয়ে গুনগুনের সঙ্গে বিয়ে দেওয়া হবে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর