উত্তরবঙ্গে বিজেপিকে সফলতার চূড়ায় নিয়ে যাওয়া কিশোর এবার ত্রিপুরায়, পেলেন গুরুদায়িত্ব

বাংলাহান্ট ডেস্কঃ ত্রিপুরায় (tripura) বিজেপির (BJP) সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত করা হল কিশোর বর্মনকে (Kishore Barman)। রাজ্য বিজেপির যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে কিছুদিন আগেই অব্যহতি দেওয়া হয় তাঁকে। গত একবছর উত্তরবঙ্গের দায়িত্বে সামলালেও, নিজের রাজ্য ত্রিপুরাতে ফিরে যেতে চাইছিলেন বলে জানা গিয়েছে।

চব্বিশের লোকসভা নির্বাচনকে টার্গেট করে ত্রিপুরায় নিজেদের শক্তি ঘাঁটি তৈরি করতে বদ্ধ পরিকর তৃণমূল শিবির। এই পরিস্থিতিতে ত্রিপুরার মানুষ কিশোর বর্মনকেই ত্রিপুরার বিজেপির সাধারণ সম্পাদক পদে নিযুক্ত করাটা ভীষণই গুরুত্বপূর্ণ পদক্ষেপ বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

331613 amitavanadda

সূত্রের খবর, সংঘের প্রচারক কিশোর বর্মন বেশ কিছুদিন ধরেই নিজের রাজ্য ত্রিপুরাতে ফিরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেই কারণে বিধানসভা নির্বাচনের পরই আরএসএসের শীর্ষস্তরে চিঠি দিয়েছিলেন তিনি। ত্রিপুরায় দলের হয়ে কাজ করতে আগ্রহী হয়েছিলেন কিশোর বর্মন। আবার অন্যদিকে উত্তরবঙ্গে গেরুয়া শিবিরের ঘাঁটি শক্ত করতে, অনেক অবদানও রয়েছে তাঁর। তাই সবদিক বিচার করে ত্রিপুরাকে বিজেপির হাতে রাখতে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে কিশোরকে দায়িত্বমুক্তি দিয়েছেন এবং বর্তমানে ত্রিপুরার বিজেপির সাধারণ সম্পাদক পদে নিযুক্ত করা হল কিশোর বর্মনকে।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর