‘ভারতে রাজনীতিবিদরাও পর্ন দেখেন’, রাজ কুন্দ্রার ভাইরাল টুইট ঘিরে চাঞ্চল‍্য

বাংলাহান্ট ডেস্ক: সোমবার রাতে মুম্বই পুলিসের হাতে গ্রেফতার হন ব‍্যবসায়ী তথা অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (raj kundra)। পর্ন তৈরি ও বিভিন্ন অ্যাপের মাধ‍্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে। আর তার পরপরই একের প‍র এক বিষ্ফোরক তথ‍্য উঠে আসছে রাজের বিরুদ্ধে।
রাজের গ্রেফতারির পরদিনই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর দুটি পুরনো টুইট, যেখানে তিনি প্রশ্ন তুলেছেন পর্নোগ্রাফি যদি আইনসম্মত হয় তো যৌনপেশা নয় কেন।

রাজ কুন্দ্রার ভাইরাল হওয়া টুইট দুটি ২০১২ সালের। একটি টুইটে তিনি লিখেছেন, ‘পর্ন ভার্সেস যৌনপেশা। ক‍্যামেরার সামনে যৌনতার জন‍্য কাউকে পয়সা দেওয়া আইনসম্মত কেন? একটার থেকে অন‍্যটা আলাদা হল কীকরে?’
অপর টুইটে রাজ কটাক্ষ শানিয়ে লিখেছেন, ভারতে অভিনেতারা ক্রিকেট খেলছেন, ক্রিকেটাররা রাজনীতির খেলা খেলছেন, রাজনীতিবিদরা পর্ন দেখছেন আর পর্ন তারকারা অভিনেতা হয়ে যাচ্ছেন। রাজের এই দুটি পুরনো টুইট শেয়ার করে নেটমাধ‍্যমে হাসি ঠাট্টায় মেতেছেন নেটিজেনরা। তাদের বক্তব‍্য, এবার হয়তো দুটোর মধ‍্যে পার্থক‍্য খুঁজে পেয়ে গিয়েছেন রাজ। তবে এই পার্থক‍্য খুঁজতে গিয়ে জেলে ঢুকতে হল তাঁকে।

raj1626716718084
উল্লেখ‍্য, চলতি বছরের ফেব্রুয়ারিতে মহারাষ্ট্র প্রশাসনের সাইবার সেলে পর্ন তৈরি ও তা ছড়ানোর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল, যার ভিত্তিতে সোমবার গ্রেফতার হন রাজ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও প্রযুক্তি আইনের বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের হয়েছে।

1626762394 new project 2021 07 20t115555 627

৪২০, ২৯২ ও ২৯৩ ধারায় মামলা দায়ের হয়েছে রাজের বিরুদ্ধে। সোমবারেই গ্রেফতারির পর স্বাস্থ‍্য পরীক্ষা করাতে নিয়ে যাওয়া হয় রাজকে। সেদিন মুম্বইয়ের অপরাধ দমন শাখার হেফাজতেই রাত কাটে তাঁর। তিন দিনের জন‍্য তাকে পুলিস কাস্টডিতে পাঠানো হয়েছে বলে খবর। তবে নিজের বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন রাজ কুন্দ্রা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর